৯ জুন, ২০২৩ ১৪:২২

বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা

অনলাইন ডেস্ক

বিএনপির নতুন কর্মসূচি ঘোষণা

অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে সরকারের ব্যাপক দুর্নীতির প্রতিবাদে রাজধানী ঢাকাসহ দেশের সব মহানগরে পদযাত্রা কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। শুক্রবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

পদযাত্রা কর্মসূচির মধ্যে আগামী ১৩ জুন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণসহ সারাদেশ সব মহানগরে এবং ১৬ জুন শুধু ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে শান্তিপূর্ণভাবে পদযাত্রা কর্মসূচি পালন করা হবে।

এছাড়া আগামী ১৩ জুন দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে মহাখালী বাসস্ট্যান্ড থেকে শুরু করে নাবিস্কো সাতরাস্তা মোড়, হাতিরঝিল মোড় ও এফডিসি হয়ে হোটেল সোনারগাঁও সার্ক ফোয়ারা পর্যন্ত শান্তিপূর্ণ পদযাত্রা অনুষ্ঠিত হবে।

একই দিন ১৩ জুন একই সময়ে (দুপুর ২টা ৩০ মিনিটে) ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে গোপীবাগের সাদেক হোসেন খোকা রোড থেকে শুরু হয়ে রায় সাহেবের বাজার চৌরাস্তা পর্যন্ত শান্তিপূর্ণ পদযাত্রা অনুষ্ঠিত হবে।

আগামী ১৬ জুন দুপুর ২টা ৩০ মিনিটে ঢাকা মহানগর উত্তর বিএনপির উদ্যোগে পল্লবী সিটি ক্লাব থেকে শুরু করে ১০ নম্বর গোলচত্বর, কাজীপাড়া ও শেওড়াপাড়া হয়ে তালতলা আগারগাঁও পর্যন্ত শান্তিপূর্ণ পদযাত্রা অনুষ্ঠিত হবে।

একই দিন ১৬ জুন একই সময়ে (দুপুর ২টা ৩০ মিনিটে) ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে আজিমপুরে স্যার সলিমুল্লাহ এতিমখানার সামনে থেকে শুরু হয়ে আরমানিটোলা মাঠ পর্যন্ত শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচি অনুষ্ঠিত হবে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর