১৯ ডিসেম্বর, ২০২৩ ২১:০৪

ভবিষ্যৎ প্রজন্মের জন্য এই নির্বাচন অনুকরণীয় হয়ে থাকবে : ইসি আহসান হাবিব

মেহেরপুর প্রতিনিধি

ভবিষ্যৎ প্রজন্মের জন্য এই নির্বাচন অনুকরণীয় হয়ে থাকবে : ইসি আহসান হাবিব

ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুন্দর ও সুষ্ঠু ভোট উপহার দেওয়া হবে। এই নির্বাচন ভবিষ্যৎ প্রজন্ম ও ভবিষ্যতের সব নির্বাচনের জন্য অনুসরণীয় অনুকরণীয় হয়ে থাকবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) বিগ্রেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান। 

মঙ্গলবার বিকেলে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন ইসি আহসান হাবিব খান।

আহসান হাবিব খান বলেন, আমাদের মতো সরকার ও সরকারের প্রধানেরও সুষ্ঠু নির্বাচনের সদিচ্ছা আছে। 

তিনি আরও বলেন, নতুন আইন করা হয়েছে, সাংবাদিকদের ক্যামেরা কেউ ভাঙচুর করলে দুই থেকে সাত বছরের জেল হবে। সাংবাদিকরা স্বাধীনভাবে কাজ করবে। যখন ভোট গণনা হবে, সেটাও ভিডিও করতে পারবেন সাংবাদিকরা।

মেহেরপুরের জেলা প্রশাসক শামীম হাসানের সভাপতিত্বে এ সময় চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা, মেহেরপুরের পুলিশ সুপার এস এম নাজমুল হক, চুয়াডাঙ্গা পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান। জেলা নির্বাচন কর্মকর্তা মো. ওয়ালীউল্লাহ সহ র‌্যাব, পুলিশ ও সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. রনী খাতুন।

এছাড়া প্রার্থীদের মধ্যে মেহেরপুর-১ আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী ফরহাদ হোসেন, স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আব্দুল মান্নান, মেহেরপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু সালেহ মো. নাজমুল হক সাগর, স্বতন্ত্র প্রার্থী মো. মকবুল হোসেন, চুয়াডাঙ্গা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সোলাইমান হক জোয়াদ্দার সেলুন, চুয়াডাঙ্গা-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলী আজগর টগর, স্বতন্ত্র প্রার্থী হাসেম আলীসহ মেহেরপুর ও চুয়াডাঙ্গা জেলার চারটি আসনের প্রার্থীরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর