শিরোনাম
২৯ ফেব্রুয়ারি, ২০২৪ ২১:২৮

শেখ হাসিনার আত্মবিশ্বাসে জাতিকে ঐক্যবদ্ধ করে নির্বাচন হয়েছে : ফরিদা ইয়াসমিন, এমপি

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনার আত্মবিশ্বাসে জাতিকে ঐক্যবদ্ধ করে নির্বাচন হয়েছে : ফরিদা ইয়াসমিন, এমপি

জাতীয় সংসদের ফাইল ছবি। ইনসেটে ফরিদা ইয়াসমিন, এমপি

সংরক্ষিত নারী আসনের এমপি ফরিদা ইয়াসমিন বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দেশের ভেতরে নানা রকম চক্রান্ত ছিল। ষড়যন্ত্র ছিল। কিন্তু আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার সাহস আর আত্মবিশ্বাসের কারণে জাতিকে ঐক্যবদ্ধ করে নির্বাচন হয়েছে। ষড়যন্ত্রকারীরা ব্যর্থ হয়েছে। 

বৃহস্পতিবার রাতে জাতীয় সংসদে রাষ্ট্রপতির উপর আনীত ধন্যবাদ প্রস্তাবের বক্তৃতায় এসব কথা বলেন ফরিদা ইয়াসমিন, এমপি। এ সময় জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী অধিবেশনে সভাপতিত্ব করেন।

তিনি আরও বলেন, বাংলাদেশে নির্বাচন না হলে গণতন্ত্র ব্যাহত হতো। কিন্তু বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে সব ষড়যন্ত্র নস্যাত করে শেখ হাসিনা নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসেছেন। তিনি জনগণের ভোটে বিশ্বাসী। সে কারণে জনগণের ভোটে টানা চারবার ও সরকার প্রধান হিসেবে পঞ্চমবার দায়িত্ব নিয়েছেন। এ জন্য আমি ধন্যবাদ জানাই।

জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকার সাংবাদিকবান্ধব সরকার। সাংবাদিকদের কল্যাণে কাজ করে। ২২-২৩ অর্থ বছরে অসুস্থ, অস্বচ্ছল সাংবাদিকদের জন্য অনুদান হিসেবে ৬ কোটি ১৫ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন। ৭৪২ জন সাংবাদিক ও তার পরিবারের মাধ্যমে বিতরণ করা হয়েছে। করোনার সময়ে বিশেষ আর্থিক সহায়তার মাধ্যমে দ্বিতীয় পর্যায়ে আরও ১০ কোটি টাকা বরাদ্দ করেছেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর