শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৪ জুলাই, ২০১৩ ০০:০০ টা
আপলোড : ১৪ জুলাই, ২০১৩ ০০:০০

আহসান উল্লাহ্‌ মাস্টারের ছোট ছেলের দাফন সম্পন্ন

আহসান উল্লাহ্‌ মাস্টারের ছোট ছেলের দাফন সম্পন্ন

প্রয়াত আহসান উল্লাহ মাস্টারের ছোট ছেলে গাজীপুর-২ আসনের সংসদ সদস্য মো. জাহিদ আহসান রাসেলের ছোট ভাই জাবিদ আহসান সোহেলের প্রথম জানাযা বেলা পৌনে ১২টায় টঙ্গী মন্নু গেইট সংলগ্ন বিশ্ব ইজতেমা মাঠে অনুষ্ঠিত হয়। এরপর বাদ জোহর তার নিজ গ্রাম পুবাইলের হায়দরাবাদে দ্বিতীয় জানাযা শেষে শহীদ আহসান উল্লাহ মাস্টারের কবরের পাশে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাযায় আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ, সংসদ সদস্য সাবের হোসেন চেচ্ধুরীসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন। উল্লেখ্য, সোহেল ক্যান্সারে আক্রান্ত হলে গত ২২ এপ্রিল সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর গত ১০ জুলাই দিবাগত রাত দেড়টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৩ বছর। তিনি স্ত্রী সাদিয়া, একমাত্র শিশুকন্যা শারা, ভাইবোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের পরিবার সোহেলের রুহের মাগফিরাত কামনায় দেশবাসীর কাছে দোয়া ছেয়েছেন।

 

 


আপনার মন্তব্য

Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2020 bd-pratidin.com