শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৩ অক্টোবর, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ৩ অক্টোবর, ২০১৪ ০০:০০

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশি অপহৃত কোটি টাকা দাবি

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশি অপহৃত কোটি টাকা দাবি

দেশে ফেরার পথে মালয়েশিয়ায় অপহৃত হয়েছেন বেসরকারি প্রতিষ্ঠান প্রশিকার সাবেক পরিচালক (ফিল্ড অপারেশন) ফজলুল হক (৬৫)। মুক্তিপণ হিসেবে মালয়েশিয়া থেকে পরিবারের মুঠোফোনে প্রাথমিকভাবে এক কোটি টাকা দাবি করা হয়েছে।
জানা গেছে, বুধবার স্থানীয় সময় রাতে দেশে ফেরার উদ্দেশে কুয়ালালামপুরের উপকণ্ঠে সেপাং আন্তর্জাতিক বিমানবন্দরে যাওয়ার পথে অপহৃত হন ফজলুল হক। তিনি সাভার পৌরসভার তালবাগ মহল্লার বাসিন্দা ও ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের কাওয়াখোলা গ্রামের মৃত ফাইজুদ্দিনের বড় ছেলে।
অপহৃত ফজলুল হকের স্ত্রী মনোয়ারা হক গণমাধ্যমকে জানিয়েছেন, কী কারণে দেশে ফেরার পথে প্রবাসে তার স্বামীকে অপহরণ করা হয়েছে তা বুঝে উঠতে পারছেন না তারা।
 অপহরণ ও মুক্তিপণ দাবিকে ঘিরে অনিশ্চিত আশঙ্কায় প্রতিটি প্রহর কাটছে তার। যে কোনো মূল্যে স্বামীকে জীবিত ও সুস্থ অবস্থায় দেশে ফেরত পাঠাতে অপহরণকারীদের প্রতি আহ্বান জানান মনোয়ারা।
 


আপনার মন্তব্য

Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ থেকে মুদ্রিত। ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫। ই-মেইল : [email protected] , [email protected]

Copyright © 2015-2020 bd-pratidin.com