শিরোনাম
প্রকাশ : সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২ ডিসেম্বর, ২০১৮ ২৩:৩৯

ছয় কলেজ শিক্ষকের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, খুলনা

ছয় কলেজ শিক্ষকের বিরুদ্ধে মামলা

খুলনার দৌলতপুর দিবা-নৈশ কলেজের ছয় শিক্ষকের বিরুদ্ধে মানহানির দুটি মামলা করেছেন সাবেক অধ্যক্ষ চৌধুরী মাহাবুবুল হক। খুলনা মুখ্য মহানগর আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে তদন্তের নির্দেশ দিয়েছে। গতকাল মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আইয়ুব আলী শেখ এ তথ্য নিশ্চিত করেন। মামলার অভিযুক্তরা হলেন— কলেজের প্রভাষক সুকৃতি মণ্ডল ও মাসুদ খন্দকার, উপাধ্যক্ষ মো. সদরুজ্জামান (সবুর), বর্তমান অধ্যক্ষ এসএমএম আনিসুর রহমান, সহকারী অধ্যাপক আবুল কালাম আজাদ এবং সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ছাকেরা বানু।

জানা যায়, মামলার অভিযুক্তরা কলেজ অধ্যক্ষ চৌধুরী মাহাবুবুল হকের বিরুদ্ধে কলেজের প্যাডে স্বাক্ষর করে অনৈতিকভাবে সাড়ে ৩ লাখ টাকা নেওয়ার অভিযোগে মহানগর হাকিমের আদালতে সিআর ৩৫/১৮ ও সিআর ৪০/১৮ মামলা করেন। কিন্তু সাক্ষ্যপ্রমাণে কলেজের প্যাডে স্বাক্ষরের সঙ্গে অধ্যক্ষের প্রকৃত স্বাক্ষরের অমিল থাকায় আদালত মামলা দুটি খারিজ করে দেয়।

এদিকে মিথ্যা মামলায় সামাজিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ায় চৌধুরী মাহাবুবুল হক অভিযুক্তদের বিরুদ্ধে ৪০ কোটি টাকার মানহানির অভিযোগে মুখ্য মহানগর আদালত ক-অঞ্চলে দুটি মামলা করেন। মামলা নং-সিআর ১৪০৯/১৮ ও ১৪১০/১৮।


আপনার মন্তব্য