Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ১৬ মে, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৫ মে, ২০১৯ ২৩:৩৬

চিকিৎসকের বাসায় ডাকাতি

এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ

নিজস্ব প্রতিবেদক

এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ

রাজধানীর খিলগাঁওয়ে চিকিৎসক দম্পতির বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ। রবিবার সন্ধ্যায় ডা. ইশতিয়াক আহমেদ চয়ন এবং ডা. রিজওয়ানা জামান হলির সি ব্লকের ২৩৩ নম্বর বাসার চারতলার ফ্ল্যাটে ওই ডাকাতির ঘটনা ঘটে। দুর্বৃত্তরা দরজার তালা ভেঙে ভিতরে ঢুকে লুটপাট চালায়।

এ বিষয়ে গতকাল খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ‘সেখানে ডাকাতির কোনো ঘটনা ঘটেনি। চুরির ঘটনা ঘটেছে। তবে মামলা হয়েছে। এখনো পর্যন্ত কাউকে আটক করা হয়নি।’

ডা. রিজওয়ানা জামান হলির বাবা বিএনপি যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনের বড় ভাই রশিদুজ্জামান রুনু বলেন, তার মেয়ে এবং মেয়ের জামাই পৌনে ৮টা বা ৮টার দিকে আধা ঘণ্টার জন্য ফ্ল্যাটে তালা দিয়ে বাইরে যান। ফিরে এসে  দেখেন দরজায় তালা ভাঙা, রক্তের ছাপ।

দুর্বৃত্তরা তালা ভাঙতে গিয়ে হয়তো হাত কেটে ফেলেছে। যে কারণে ঘরে ছোপ ছোপ রক্তের দাগ ছিল। খুব অল্প সময়ের মধ্যেই ফ্ল্যাটে ঢুকে আলমারি ভেঙে সেখান থেকে তারা ১৭-১৮ ভড়ি স্বর্ণালঙ্কার ও নগদ প্রায় ৪০ হাজার টাকা লুটে নিয়ে যায়। পরে খবর পেয়ে খিলগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। কিন্তু মামলা হওয়ার পরও পুলিশের কোনো তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে না বলে অভিযোগ করেন তিনি।

জানা যায়, দেড় মাস আগেও একই ভবনের পাঁচতলায় একই কায়দায় ডাকাতির ঘটনা ঘটেছিল। ডা. ইশতিয়াক আহমেদ চয়ন ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) অর্থোপেডিক্সে এমএস করছে।


আপনার মন্তব্য