শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০৪

মেহেদী ফুড কোর্টে বিজয় ও বর্ষবরণ মেলা শুরু

নিজস্ব প্রতিবেদক

মেহেদী ফুড কোর্টে বিজয় ও বর্ষবরণ মেলা শুরু

বসুন্ধরা আবাসিক এলাকার উত্তর পাশে ৩০০ ফুট পূর্বাচল এক্সপ্রেসওয়ে-সংলগ্ন মেহেদী ফুড কোর্টে শুরু হয়েছে মাসব্যাপী বিজয় দিবস ও বর্ষবরণ মেলা। গতকাল ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ রফিকুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, রূপগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলাসহ রূপগঞ্জের বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে দেশের জনপ্রিয় অভিনয় ও সংগীত তারকাদের অংশগ্রহণে পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

আয়োজকরা জানান, বিজয় মেলায় রয়েছে নাগরদোলাসহ ছোট ও বড়দের বিভিন্ন রাইড, হাতি, ঘোড়ার গাড়ি, বায়োস্কোপসহ দেশের ঐতিহ্যবাহী বিভিন্ন বিনোদন পর্ব। পাশাপাশি রয়েছে হরেক রকম মুখরোচক খাবারের সমাহার। মেলা চলবে আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত।

প্রধান অতিথির বক্তৃতায় বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, ১৬ ডিসেম্বর আমরা স্বাধীনতা লাভ করেছিলাম বলেই আজ এখানে এত বড় একটা ফুড কোর্ট তৈরি করতে পেরেছি এবং মাসব্যাপী বিজয় মেলা উদযাপন করতে পারছি। এ জন্য প্রথমেই আমাদের স্মরণ করতে হবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। সেই সঙ্গে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কল্যাণে আজ এই ৩০০ ফুট সড়ক, কুড়িল ফ্লাইওভার হয়েছে। বিদ্যুৎ, অবকাঠামো ও যোগাযোগ ব্যবস্থায় অসামান্য উন্নয়ন হয়েছে। রংধনু গ্রুপের চেয়ারম্যান ৩০০ ফুট রাস্তার পাশে এত বড় একটা ফুড কোর্ট তৈরি করেছেন। এই রাস্তা দিয়ে ২২ জেলার মানুষ চলাচল করবে। তারা সবাই এই ফুট কোর্টটি দেখবে, জানবে। একসময় সারা দেশে ফুড কোর্টটির খ্যাতি ছড়িয়ে পড়বে। মেধা আছে বলেই ফুড কোর্টটির জন্য তিনি এমন একটা জায়গা বেছে নিয়েছেন।

উল্লেখ্য, দুই শতাধিক স্টলের পজিশন নিয়ে দেশের বৃহত্তম এ ফুড কোর্টটির উদ্বোধন হয় গত ১ নভেম্বর।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর