শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ৯ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৯ জানুয়ারি, ২০২০ ০২:১৮

ধর্ষণ রোধে কঠোর শাস্তির বিধান নিশ্চিত করতে হবে : রাঙ্গা

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রী ধর্ষণ মামলায় অভিযুক্তের বিরুদ্ধে কঠিন শাস্তির ব্যবস্থা করতে হবে। এ ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী ও গোয়েন্দা সংস্থার প্রতি দৃষ্টি আকর্ষণ করে বলেন, অ্যাসিড সন্ত্রাস রোধে এরশাদ ফাঁসির বিধান নিশ্চিত করেছিলেন। এরপর থেকে অ্যাসিড সন্ত্রাস শূন্যের কোঠায় নেমে এসেছে। ধর্ষণ রোধেও কঠোর শাস্তির বিধান নিশ্চিত করতে হবে। তবেই ধর্ষণের ঘটনা কমে যাবে। গতকাল জাপার বনানী অফিস মিলনায়তনে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান, কো-চেয়ারম্যানদের সঙ্গে পার্টির চেয়ারম্যান এবং মহাসচিবের সভা শেষে গণমাধ্যম কর্মীদের এ কথা বলেন তিনি।

রাঙ্গা আরও বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে জাতীয় পার্টি এককভাবেই নির্বাচন করবে। ইভিএম-এ নির্বাচন জেনেই নির্বাচনে নেমেছি।

জাপা চেয়ারম্যান জি এম কাদেরের সভাপতিত্বে সভায় মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ আলোচনায় অংশ নেন সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মুজিবুল হক চুন্নু এমপি ও অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, ফয়সল চিশতী, মীর আবদুস সবুর আসুদ, সাইফুদ্দিন আহমেদ মিলন, শফিকুল ইসলাম সেন্টু, রেজাউল ইসলাম ভূইয়া, আলমগীর সিকদার লোটন প্রমুখ।

রাঙ্গা আরও বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচনে জাতীয় পার্টি এককভাবেই নির্বাচন করবে। ইভিএমে নির্বাচন জেনেই নির্বাচনে নেমেছি। তাই এর বিরোধিতা করছি না। বৈঠক প্রসঙ্গে রাঙ্গা বলেন, সভায় দেশের রাজনৈতিক পরিস্থিতি, সিটি নির্বাচন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, গাইবান্ধার শূন্য আসনে উপনির্বাচন বিষয়েও আলোচনা করা হয়েছে।


আপনার মন্তব্য