শিরোনাম
প্রকাশ : বুধবার, ২০ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৯ জানুয়ারি, ২০২১ ২৩:৩৫

বেপরোয়া আচরণ করছেন নিক্সন চৌধুরী

------------- কাদের মির্জা

নিজস্ব প্রতিবেদক

নোয়াখালীর বসুরহাটের নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, ফরিদপুরের সদরপুরে এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন নৌকার প্রার্থীর বিরুদ্ধে নির্বাচন করে সংসদ সদস্য হয়ে উল্টো যুবলীগের প্রেসিডিয়ামে জায়গা পাওয়ায় এখন বেপরোয়া আচরণ করছেন। তিনি প্রতিনিয়ত বিভিন্ন লোকের সঙ্গে খারাপ ব্যবহার করে যাচ্ছেন। এ সাহস তিনি পান কোথা থেকে, কে দেয় তাকে এ সাহস?

গতকাল ডিবিসি নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন তিনি। কাদের মির্জা বলেন, তিনি তো এখন এমপি, ছেলে বলা যায় না। আমাদের দুর্ভাগ্য এসব দেখতে হচ্ছে। বাচ্ছা ছেলেরা, যাদের কোনো যোগ্যতা নেই, নীতি-নৈতিকতা নেই, যারা মাদকাসক্ত, তারা আজকে এমপি হচ্ছে। আমি মনের কষ্ট থেকে কিছু কথাবার্তা বলি, বলতে গিয়ে কিছু ভুলও বলতে পারি। তিনি জনগণের সামনে জননেত্রী শেখ হাসিনাকে চ্যালেঞ্জ করে জাফরউল্লাহ সাহেবের বিরুদ্ধে ভোট করে সন্ত্রাসী দিয়ে জয়যুক্ত হয়েছেন। তিনি ইউএনও এবং অ্যাসিল্যান্ডের মতো সম্মানজনক সরকারি কর্মকর্তাদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। নিক্সন চৌধুরীর এ ঔদ্ধত্য ক্ষমতার উৎস হচ্ছে যুবলীগের মতো একটা সংগঠনের প্রেসিডিয়াম সদস্য হওয়া। কীভাবে তাকে প্রেসিডিয়াম সদস্য করা হলো?

কে শুনবে আমাদের এসব কষ্টের কথা। সবাই ছেড়ে দিলেও আল্লাহ তাকে ছাড়বে না। আমার মুখ বন্ধ করার নানা চেষ্টা চলছে। মৃত্যুর আগ পর্যন্ত আমি সত্য কথা বলে যাব।


আপনার মন্তব্য