শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:৪০

সাবেক স্বামীকে অ্যাসিড জামিন শিল্পী মিলার

আদালত প্রতিবেদক

সাবেক স্বামীকে অ্যাসিড হামলা মামলায় জামিন পেলেন কণ্ঠশিল্পী মিলা। রাজধানীর উত্তরা পশ্চিম থানার অ্যাসিড হামলার ঘটনায় করা হত্যাচেষ্টার মামলায় জামিন পেয়েছেন কণ্ঠশিল্পী তাশবিহা বিনতে শহীদ ওরফে মিলা। গতকাল ঢাকার অ্যাসিড অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক দিদারা চন্দনা শুনানি শেষে ১০ হাজার টাকা মুচলেকায় জামিনের এ আদেশ দেন। এর আগে মিলা আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন।

 

২০১৯ সালের ৪ জুন মিলার সাবেক স্বামী পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন সংগীতশিল্পী মিলা এবং কিম জন পিটার হালদারের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করেন।

মামলায় অভিযোগ করা হয়, ঘটনার আগে ২৬ মে আসামি কিম মিরপুর ডিওএইচএস সরকার মার্কেটের হার্ডওয়্যারের  দোকান থেকে অ্যাসিড কেনেন। পরে মামলার অপর আসামি সংগীতশিল্পী মিলার সঙ্গে পরামর্শ করে ২৭ মে অ্যাসিডসহ এস এম পারভেজ সানজারির বাসার সামনে যান কিম। সানজারি বাসার দিকে যাওয়ার চেষ্টা করলে কিম অ্যাসিড ছুড়ে পালিয়ে যান। অ্যাসিডে সানজারির শরীরের ৮ থেকে ১০ শতাংশ পুড়ে যায়। ২০২০ সালের ৩০ ডিসেম্বর মামলার তদন্ত কর্মকর্তা মিলা ও তার সহযোগীর বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।


আপনার মন্তব্য