রবিবার, ২০ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

আলুবীজের ট্রাকে আইস ইয়াবা

চট্টগ্রামে উদ্ধার ৯৬ হাজার পিস

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ও নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে আলুর বীজভর্তি ট্রাকে তল্লাশি চালিয়ে ৬৫ লাখ টাকা মূল্যের ভয়ংকর মাদক আইস ও ইয়াবার চালানসহ মো. হোসেন (৩২) ও আবু হানিফ (৩৫) নামে দুজনকে আটক করেছে পুলিশ। গতকাল দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু এ তথ্য জানান। তিনি জানান, গত শুক্রবার রাতে উপজেলার মেঘনা টোল প্লাজা এলাকায় পুলিশের বসানো চেকপোস্টে একটি ট্রাক তল্লাশি করে মাদকের চালানসহ তাদের আটক করা হয়। পরে মাদকবাহী ট্রাকসহ ১১ হাজার ৮০০ পিস ইয়াবা ও ৩০ গ্রাম আইস জব্দ করে পুলিশ। আটকদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা প্রক্রিয়াধীন।

চট্টগ্রাম : চট্টগ্রামে অভিযান চালিয়ে ৯১ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। তার নাম শহীদ উল্লাহ। শুক্রবার রাতে বাঁশখালী উপজেলার মিনজিরতলা এলাকায় এ অভিযান চালানো হয়।

গ্রেফতার শহীদ ওই এলাকার সৈয়দুল ইসলামের ছেলে। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহীদের ঘর থেকে ইয়াবা উদ্ধার করা হয়। অভিযানে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, শহীদ দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে জেলা ও নগরের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে খুচরা ও পাইকারি বিক্রি করে আসছিল। তার কাছ থেকে উদ্ধার করা মাদকদ্রব্যের আনুমানিক মূল্য প্রায় ৩ কোটি টাকা।

সর্বশেষ খবর