বৃহস্পতিবার, ৫ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ভোট না পেয়ে টিসিবির পয়েন্ট স্থানান্তর

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুর সিটি নির্বাচনে ভোট না পেয়ে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রির পয়েন্ট অন্যত্র সরিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে এক কাউন্সিলরের বিরুদ্ধে। এ ঘটনার প্রতিবাদে বেলা আড়াইটা থেকে বিকাল ৫টা পর্যন্ত কামারপাড়া এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। পরে সন্ধ্যার আগে স্থানীয় অন্য জনপ্রতিনিধিদের আশ্বাসে অবরোধ তুলে নেয় তারা।

তবে অভিযুক্ত কাউন্সিলর বলেছেন, এলাকার মানুষ ডিলার ও ট্রাকের চালকের সঙ্গে খারাপ ব্যবহার করায় ওই পয়েন্টে আপাতত টিসিবির পণ্য বিক্রি বন্ধ রয়েছে।

ভুক্তভোগীর অভিযোগে জানা গেছে, এবারের নির্বাচনে ২২ নম্বর ওয়ার্ডের কামারপাড়ায় স্থানীয় প্রার্থী থাকায় এলাকাবাসী কাউন্সিলর মিজানুর রহমান মিজুকে ভোট দেয়নি। এ ক্ষোভে আগে থেকে নির্ধারিত স্থান কামারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে টিসিবির পয়েন্ট নিজ এলাকায় নিয়ে যান তিনি। ফলে ৫০০ থেকে ৬০০ কার্ডধারী টিসিবির পণ্য থেকে বঞ্চিত হচ্ছেন। দুপুরের পরপরই টিসিবির কার্ডধারীরা কামারপাড়া-ঢাকা কোচস্ট্যান্ড সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন।

এ বিষয়ে রংপুর সিটি করপোরেশনের সচিব উম্মে ফাতিমা জানান, টিসিবির পণ্য বিতরণের স্পট নির্ধারণ করেন স্থানীয় কাউন্সিলররা। ওই ওয়ার্ডে মূলত দুই কাউন্সিলরের সিদ্ধান্ত নিয়ে মতবিরোধ হওয়ায় উদ্ভূত পরিস্থিতি তৈরি হয়েছে।

সর্বশেষ খবর