শনিবার, ৬ মে, ২০২৩ ০০:০০ টা

নিখোঁজের ২২ ঘণ্টা পর নদী থেকে দুই ছাত্রীর লাশ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর শিবপুরে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া দুই ছাত্রীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নিখোঁজের ২২ ঘণ্টা পর গতকাল সকাল ৯টা ২০ মিনিটে উপজেলার লাখপুর গ্রামের শীতলক্ষ্যা নদী থেকে স্কুলছাত্রী ইয়াছমিনের (১৫) এবং এর দেড় ঘণ্টা পর ১১টার দিকে স্কুলছাত্রী ইমার (১৬) লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস। বিষয়টি নিশ্চিত করেছেন পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার সাদেকুল বারি। ইয়াছমিন পলাশ উপজেলার ভাগপাড়া গ্রামের আবদুর রহিম মিয়ার আর ইমা ইকবাল হোসেনের মেয়ে। ইমা পলাশ কো-অপারেটিভ স্কুলের নবম শ্রেণির এবং ইয়াছমিন বাংগালপাড়া স্কুলের শিক্ষার্থী। ফায়ার সার্ভিস ও দুই ছাত্রীর পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ইমা, ইয়াছমিন ও চাচাতো বোন সাদিয়া লাখপুর খেয়াঘাটের পাশে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নামে। একপর্যায় সাদিয়া গোসল শেষে ঘাটে উঠতে পারলেও ইয়াছমিন ও ইমা স্রোতের পানিতে তলিয়ে যায়। সাদিয়া বাড়ি গিয়ে বিষয়টি জানালে পরিবারের লোকজন ফায়ার সার্ভিসে খবর দেয়। পলাশ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে।

এ সময় স্থানীয়রাও নৌকা দিয়ে জালের মাধ্যমে তাদের খোঁজ শুরু করেন। পরে উদ্ধার কাজ চালানোর জন্য টঙ্গী থেকে ডুবুরি দলকে খবর দেওয়া হয়। তারা এসে উদ্ধার কাজ চালায়। তারা বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অভিযান চালিয়েও লাশের খোঁজ পায়নি। গতকাল সকালে আবার উদ্ধার অভিযান শুরু করে। প্রথমে নদী থেকে ইয়াছমিনের, দেড় ঘণ্টা পর ইমার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার সাদেকুল বারি বলেন, দুই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। আমরা এখনো ঘটনাস্থলে কাজ করছি। পরিবারের সদস্যরা ঘটনাস্থলেই আছেন। আমরা লাশগুলো তাদের হস্থান্তর করব।

সর্বশেষ খবর