Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৩ মে, ২০১৯ ০৯:১৪

রোমে জালালাবাদ কল্যাণ সংঘের ইফতার ও দোয়া মাহফিল

ইতালি প্রতিনিধি

রোমে জালালাবাদ কল্যাণ সংঘের ইফতার ও দোয়া মাহফিল

ইতালির রোমে প্রতি বছরের ন্যায় ইফতার ও দোয়া মহফিলের আয়োজন করেছে বৃহত্তর (সিলেট) জালালাবাদ কল্যাণ সংঘ। রোমের তরপিনাতারা সেট্রাল জামে মসজিদে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর ইরফানুল হক।

আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানান জালালাবাদ কল্যাণ সংঘের সাধারণ সম্পাদক হুসাইন বাবুল, সহ-সভাপতি রোমান খান মিসবা।

ইফতারের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জালালাবাদ কল্যাণ সংঘের সভাপতি জামিল আহমেদ, সাংগঠনিক সম্পাদক অলিউর রহমান। এ সময় সংগঠনের পক্ষে আরও উপস্থিত ছিলেন সাবেক উপদেষ্টা ফজলুর রহমান, বর্তমান প্রচার সম্পাদক কামরুজ্জামান তাজ, কুলাউড়া ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউর রহমানসহ আরও অনেকে। এ সময় রাজনৈতিক ও সামাজিক সংগঠনের মধ্যে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, বাংলাদেশ সমিতির সভাপতি আফতাব বেপারি, কমাউনিটির প্রবীণ ব্যক্তিত্ব লুৎফর রহমান, ইতালি বাংলা প্রেস ক্লাবের সভাপতি খান রিপন, ইতালি আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাবীব মকদম, যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনায়েত করিম, রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন, আওয়ামী লীগ নেতা জহিরুল ইসলামসহ আরও অনেকে। এ সময় মোনাজাতে মুসলিম উম্মার শান্তি এবং সম্প্রতি সাগরে সিলেটের যে সকল যুবক ট্রলার ডুবিতে নিহত হয়েছে তাদের রুহের মাগফিরাত কামনা করা হয়। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য