Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৯ ১১:১৪

কাতারে আলনূর সেন্টারে সংবর্ধনা ও দোয়া মাহফিল

কাতার প্রতিনিধি

কাতারে আলনূর সেন্টারে সংবর্ধনা ও দোয়া মাহফিল

চট্টগ্রাম পটিয়া মাদ্রাসার তিন শিক্ষাবিদের স্মরণে দোয়া ও স্বনামধন্য হাফেজ গড়ার কারিগর হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান হাফেজ ক্বারী মাওলানা আবদুল হক সাহেবের সংবর্ধনার আয়োজন করেছে কাতার আল নূর কালচারাল সেন্টার।

উপদেষ্টা মীর হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংবর্ধিত অতিথি ঈমান রক্ষার জন্য আল কোরআনের প্রতি যত্নবান হওয়ার তাগিদ দেন। মরহুম তিন মনীষী মাওলানা কারী আবদুল গণি, মাওলানা রাহমাতুল্লাহ, মাওলানা ইসমাইল আজিজ (রা) এর প্রতি শ্রদ্ধা নিবেদন করে তিনি বলেন, ইসলামী শিক্ষা বিস্তারে তাদের অনবদ্য অবদান আমাদের জন্য প্রেরণার উৎস হয়ে থাকবে।

গত ১৩ সেপ্টেম্বর শুক্রবার বাদ মাগরিব দোহার বিন যাইদ সেন্টারে প্রকৌশলী মনিরুল হকের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আলোচনা করেন আলনূর নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর, বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন, এন আর বি বি এর সভাপতি শাহজাহান সাজু।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত করেন মাওলানা ফয়জুল্লাহ ইজহার আর স্বাগত ভাষণ দেন আলনূর শিক্ষা বিভাগীয় সহকারী মাওলানা মুস্তাফিজুর রহমান।

সংবর্ধিত অতিথিকে সম্মাননা প্রদান করেন আলনূর মহাপরিচালক প্রকৌশলী সোয়াইব কাশেম,পরিচালক অধ্যাপক আমিনুল হক ও পেয়ার মুহাম্মদ।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপাল জসিম উদ্দিন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন কাতার চ্যাপ্টার সভাপতি জাহিদুল ইসলাম ও মাওলানা আবু বকর, মুফতি আহসানুল্লাহ,মাওলানা গোলাম রব্বানি ও প্রকৌশলী আলিমুদ্দিন প্রমুখ।

আন্তর্জাতিক হিফজ প্রতিযোগিতায় অংশগ্রহণের স্মৃতিচারণ করে প্রধান অতিথি সকলকে দলীয় ও প্রাতিষ্ঠানিক সংকীর্ণতা পরিহার করে দেশ ও জাতির কল্যাণে অবদান রাখার আহবান জানান।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য