৮ নভেম্বর, ২০১৯ ১৭:৫২

ইতালির ফিরেন্সে রেমিটেন্স শীর্ষক মতবিনিময় সভা

ইতালি প্রতিনিধি

ইতালির ফিরেন্সে রেমিটেন্স শীর্ষক মতবিনিময় সভা

ইতালির ঐতিহাসিক দর্শনীয় স্থান ফিরেন্স শহরে বাংলাদেশের অন্যতম গ্রাহক সেবাদানকারী ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের উদ্যোগে প্রবাসীদের সাথে রেমিটেন্স শীর্সক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

ফিরেন্সের একটি রেস্তোরার হলরুমে আয়োজিত এ সভায় প্রধান অতিথি ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ'র ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোঃ আলী। সভায় সভাপতিত্ব করেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালী এস.আর.এল. এর ম্যানেজার হামিদ আলম।পরিচালনা করেন খান রিপন। 

এসময় অনুষ্ঠানে আগত ফিরেন্সে বসবাসরত প্রবাসী বাংলাদেশীরা ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালী’র মাধ্যমে বাংলাদেশে অর্থ প্রেরণে বিভিন্ন সুবিধা, অসুবিধা আলোচনা করেন। প্রবাসীরা দেশের বিভিন্ন স্থানে বিশেষ করে নোয়াখালীর চৌমোহনী, সেনাবগ, মাদারীপুর সদর, শরীয়তপুরের বিভিন্ন উপজেলায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের শাখা স্থাপনের দাবি জানায়। 

এছাড়াও প্রবাসীদের জন্য রেমিটেন্স বীমা, প্রবাস থেকে একাউন্ট সুবিধা চালু, একই নামে অধিক রেমিটেন্স প্রেরণের আবেদন জানায় উপস্থিত সকলে। অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দ ওয়াসেক মোঃ আলী ধসহকারে সকলের প্রশ্ন শোনেন এবং সম্ভাব্য সকল সমাধানের আশ্বাস দেন।

অনুষ্ঠানে ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালী’র ফিরেন্স শহরের এজেন্ট মোস্তাাফিজুর রহমান, নুরুল আলম ও সুমন হককে সম্মাননা ক্রেষ্ট ও উপহার প্রদান করা হয়। এ মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন রাহাত জামান, বাংলাদেশ সমিতি ফিরেন্স এর সভাপতি ও বিভিন্ন সস্তরের প্রবাসী বাংলাদেশিরা। অনুষ্ঠান শেষে সকলে মধ্যাহ্নভোজে অংশগ্রহন করেন।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর