Bangladesh Pratidin || Highest Circulated Newspaper

শিরোনাম
প্রকাশ : ৯ নভেম্বর, ২০১৯ ১২:৩২

নিউইয়র্কে আরএলবি গ্রুপের ২১ বছর পূর্তি উৎসব

এনআরবি নিউজ, নিউইয়র্ক থেকে :

নিউইয়র্কে আরএলবি গ্রুপের ২১ বছর পূর্তি উৎসব

আমেরিকান স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলার ২১ বছর পূর্তি উৎসব করলো ‘আরএলবি গ্রুপ অব কর্পোরেশন’। কুইন্সের নর্দার্ণ বুলেভার্ডে বিলাসবহুল একটি পার্টি হলে গত ৭ নভেম্বর সন্ধ্যায় ২১ বছর পূর্তি উৎসব করে গ্রুপটি। 

অনুষ্ঠানে নানা অভিব্যক্তি প্রকাশ করেন আমেরিকার বিখ্যাত কয়েকটি ব্যবসা-কন্সট্রাকশন কোম্পানী এবং এমটিএর শীর্ষ কর্মকর্তারা। এসব প্রতিষ্ঠানের পক্ষ থেকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় বিপুল করতালির মধ্যে। 

আমেরিকায় মহাসড়ক, সেতু এবং এয়ারপোর্ট নির্মাণে খ্যাতনামা ‘টুলি গ্রুপ কোম্পানী’র কর্ণধার টম টুলি ‘আরএলবি গ্রুপ অব কোম্পানী’কে ক্রেস্ট প্রদানকালে বললেন, ‘সততা, নিষ্ঠা আর একাগ্রতার মাধ্যমে ভাগ্য গড়ার ক্ষেত্রে আকতার হোসেন বাদল অনুকরণীয়। এই ব্যবসায়ীর মাধ্যমে বাংলাদেশী আমেরিকানদের সম্পর্কে চমৎকার একটি ধারণা জন্মেছে আমাদের কোম্পানির সর্বস্তরে।

বিপুল করতালির মধ্যে কেক কাটার প্রাক্কালে বাদলকে ক্রেস্ট প্রদান করেন কন্সট্রাকশন সেক্টরে খ্যাতনামা আরেকটি কোম্পানি ‘এইচএইচজেআর’র কর্ণধার হেনরী হিন্টন জুনিয়র। 

আরএলবি গ্রুপ অব কর্পোরেশনের সিইও বাদল সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘গত ২১ বছরেই আমি এসব মানুষের আন্তরিক সহযোগিতা পেয়েছি। প্রত্যেকের পরিবারের সদস্যে পরিগণিত হওয়ায় অনেক বড় কাজও নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পাদন করা কঠিন বলে মনে হচ্ছে না। আশা করছি বাকিটা জীবন সকলের সান্নিধ্যে আমেরিকার স্বপ্ন পূরণে সক্ষম হবো।’

উল্লেখ্য, স্টুডেন্ট ভিসায় যুক্তরাষ্ট্রে আসার পর চাঁদপুরের সন্তান আকতার হোসেন বাদল লেখাপড়া শেষ করে ভাগ্য গড়ার সংগ্রামে লিপ্ত হন একটি জুতার দোকানে সেল্সম্যান’র কাজ দিয়ে। নিউইয়র্ক সিটির ব্রঙ্কসে সেই দোকানেই পরিচয় থেকে সান্নিধ্য পান স্থানীয় একজন জনপ্রতিনিধির। তারই পরামর্শে শুরু করেন কন্সট্রাক্শন ঠিকাদারি। সিটি এবং স্টেটের কন্ট্রাক্টর হিসেবেও অতি অল্পদিনেই খ্যাতি অর্জন করে আকতার হোসেন বাদলের মালিকানাধীন ‘আরএলবি জেনারেল কন্সট্রাকশন।’ 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য