শিরোনাম
প্রকাশ : ১২ নভেম্বর, ২০১৯ ১৮:৫০

ইতালিতে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ইতালি প্রতিনিধি:

ইতালিতে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ইতালির পালেরমোতে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১১ নভেম্বর) স্থানীয় একটি রেস্টুরেন্টে ইতালি আওয়ামী যুবলীগ পালেরমো শাখার উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পালেরমো যুবলীগের সভাপতি এম এ হালিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদ রহমান সাইফুল এর সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি পালেরমো আওয়ামী লীগের সভাপতি সেকান্দর মিয়া। 

বিশেষ অতিথি সিনিয়র সহ-সভাপতি জাহিদ আহমেদ রুবেল, প্রধান বক্তা সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, পালেরমো শহর আওয়ামী লীগের উপদেষ্টা শওকত বিল্লাহ ও নির্বাহী সদস্য আবুল বাশার। 

এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন পালেরমো আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মাজহারুল হক রাজু, সহ-সভাপতি আমিনুর রহমান আতিক, যুগ্ম-সাধারণ সম্পাদক কমল নন্দী ও সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক কয়েস আলী, আশরাফুল আকন্দ, দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন, সহ- দপ্তর সম্পাদক ওহাব মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক আজিজুর রহমান, সম্পাদক অজিত দাস, সফিকুল ইসলাম পলাশ, সবুজ প্রধান, তারেক হোসেনসহ আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকর্মীরা। 

অনুষ্ঠানে যুবলীগের ভবিষ্যৎ সফলতা কামনা করে প্রবাস ও দেশের সবার মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। শেষে নেতাকর্মীদের জন্য নৈশভোজ ও কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য