শিরোনাম
প্রকাশ : ১৩ নভেম্বর, ২০১৯ ১৪:৪৩

ইতালির নাপোলিতে রেমিটেন্স প্রেরণ শীর্ষক সভা

ইতালি প্রতিনিধি

ইতালির নাপোলিতে রেমিটেন্স প্রেরণ শীর্ষক সভা

ফিরেন্সের পর ইতালির নাপোলিতে প্রবাসী বাংলাদেশিদের নিয়ে রেমিটেন্স প্রেরণ শীর্ষক সভা অনুষ্ঠিত হয়েছে।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালির সার্বিক ব্যবস্থাপনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী।

প্রধান অতিথি উপস্থিত বিভিন্ন পর্যায়ের প্রবাসী বাংলাদেশিদের নানাবিধ সমস্যা নিয়ে প্রশ্নের উত্তর দেন এবং সমাধানের আশ্বাস দেন।

সৈয়দ ওয়াসেক মো. আলী বলেন, সরকারের ঘোষিত ২% প্রনোদনা ইতিমধ্যেই গ্রাহকরা পেতে শুরু করেছে।  সুতরাং বৈধপথে অর্থ প্রেরণ করে উন্নত দেশ গড়ার গর্বিত অংশীদার হউন। ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের মাধ্যমে সর্বোচ্চ বিনিময় মূল্য, শতভাগ নিরাপদ ও দ্রুততার সাথে গ্রাহকের কাছে পৌঁছে যায়। সভায় সভাপতিত্ব করেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালি’র ম্যানেজার হামিদ আলম।

এসময় আরও উপস্থিত ছিলেন সহযোগী ব্যবস্থাপক ফরিদ আহাম্মেদ ও কর্মকর্তাদের মধ্যে রাহাত জামান, ভালেরিও, ফাবিয়ান দুররানী, সমাজ সেবক জয়নাল আবেদীন। সভা পরিচালনা করেন সাংবাদিক খান রিপন। মতবিনিময় সভায় নাপলির সকল এজেন্টদেরকে কোম্পানির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও উপহার প্রদান করা হয়। এছাড়া দুপুরে নাপোলির শহরতলী পালমা কাম্পানিয়াতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
       
বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য