২৩ নভেম্বর, ২০১৯ ১৫:৩৩

প্রবাসী উদ্যোক্তাদের ‌‌‘নিজের বলার মত একটা গল্প’

এইচ এম হুমায়ুন কবির, মাস্কাট (ওমান) :

প্রবাসী উদ্যোক্তাদের ‌‌‘নিজের বলার মত একটা গল্প’

‘স্বপ্ন দেখুন সাহস করুন, শুরু করুন এবং লেগে থাকুন সাফল্য আসবেই’ এই স্লোগানকে নিয়ে ফেসবুক ভিত্তিক সংগঠন ‘নিজের বলার মত একটা গল্প’। তরুণ-তরুণীদের নিয়ে উদ্যোক্তা বিষয়ক অনলাইন কর্মশালা ও প্রশিক্ষণের বিশাল নেটওয়ার্ক গড়ে উঠেছে সংগঠনটির। শাখা ছড়িয়েছে দেশের ৬৪ জেলায় এবং বিশ্বের ৫০টি দেশে।

এই সংগঠনের ওমান প্রবাসী বাংলাদেশিদের তৃতীয় মিটআপ গত ১৫ নভেম্বর ওমানের রাজধানী মাস্কাট মোবেলা ছানাইয়ার একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়। সংগঠনের বর্তমান কান্ট্রি অ্যাম্বাসেডর মেশকাত শরীফের সভাপতিত্বে মিটআপ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ওমানের প্রথম কান্ট্রি অ্যাম্বাসেডর নুরুদ্দিন শহীদ রোহান।

নুর নবীর সঞ্চালনায় বক্তব্য রাখেন মো. জাহাঙ্গীর আলম, জয়নাল আবেদিন, আরিফ হোসেন, আলমগীর হোসেন, মো. আবেদ হোসেন, রহমত আলী আজাদ। সুন্দর ও সাবলীলভাবে উপস্থাপনায় জীবনের সফলতার গল্প তুলে ধরেন তরুণ উদ্যােক্তা মো. সাদ্দাম হোসেন, মো. আব্দুল হালিম  ‍ও মো. জয়নাল আবেদীন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সুজাউল হক, আনোয়ার হোসেন, রিয়াজ নাবিল, মো. সুমন, আহমদ কবির, মো. ইবাদুল, জহিরুল ইসলাম, মো. মহিবুল্লাহ, আল আমিন, মো. শাহেদ, মোহাম্মদ আলম, মো. ইমতিয়াজ, ফটো ব্লগার সুমন আহমেদসহ স্বপ্নবাজ অনেক তরুণ উদ্যোক্তা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর