শিরোনাম
প্রকাশ : ৯ জুলাই, ২০২০ ১১:৪৩
আপডেট : ৯ জুলাই, ২০২০ ১১:৫৪

করোনায় মৃত্যুবরণকারীদের জন্যে গায়েবানা জানাজা যুক্তরাষ্ট্র যুবদলের

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

করোনায় মৃত্যুবরণকারীদের জন্যে গায়েবানা জানাজা যুক্তরাষ্ট্র যুবদলের

করোনাভাইরাসে দেশে এবং প্রবাসে মৃত্যুবরণকারী বাংলাদেশিসহ সকল মানুষের জন্য গায়েবানা জানাজা এবং এখনও যারা আক্রান্ত রয়েছেন তাদের দ্রুত আরোগ্যের জন্য দোয়া-মাহফিল করেছে যুক্তরাষ্ট্র যুবদল। সেই সাথে করোনায় দুর্দশাগ্রস্ত মানুষের মধ্যে খাদ্য বিতরণ করা করেছে তারা।

গায়েবানা জানাজায় ঈমামতি এবং মোনাজাত পরিচালনা করেন জ্যাকসন হাইটস মোহাম্মদী সেন্টারের ঈমাম কাজী কাইয়্যূম। ৭ জুলাই দুপুরে জ্যাকসন হাইটসের ডাইভার্সিটি প্লাজায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এর আগে যুবদলের এক ভার্চুয়াল সভায় ঢাকা থেকে যোগ দেন যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান উদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম জাহাঙ্গীর হোসেন, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকির এইচ চৌধুরী এবং সমন্বয় করেন সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমদ। অতিথির মধ্যে আরও ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিল্লু, যুবদল নেতা আহবাব চৌধুরী খোকন, আমানত হোসেন আমান, কাজী আমিনুল ইসলাম স্বপন, রেজাউল আজাদ ভুইয়া, দেওয়ান কাওসার, ওয়াহেদ আলী মন্ডল, মুক্তিযোদ্ধা মীর মশিউর রহমান, ছাত্রদল নেতা শাহবাজ আহমদ, ফরিদ খন্দকার প্রমুখ।

কর্মসূচির অংশ হিসেবে যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকির এইচ চৌধুরীর সৌজন্যে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত করোনায় বিপর্যস্ত প্রবাসীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিডি প্রতিদিন/ফারজানা 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর