শিরোনাম
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০২১ ১৫:০৪
প্রিন্ট করুন printer

নিকারাগুয়ার পদক পাওয়ায় রাষ্ট্রদূত মিজানুর রহমানকে ওমান যুবলীগের শুভেচ্ছা

এইচ এম হুমায়ুন কবির, ওমান

নিকারাগুয়ার পদক পাওয়ায় রাষ্ট্রদূত মিজানুর রহমানকে ওমান যুবলীগের শুভেচ্ছা

ওমানের বর্তমান রাষ্ট্রদূত মিজানুর রহমানকে রাষ্ট্রদূতদের জন্য নিকারাগুয়া সরকারের সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মান ‘ডিগ্রী অব গ্র্যান্ড ক্রস’ প্রদান করেছে। মূলত রাষ্ট্রদূত মিজানুর রহমান কানাডায় দায়িত্ব পালন করার সময়ে বিভিন্ন বিষয়ে নিকারাগুয়া সরকারকে সহযোগিতা করার জন্য এই সম্মানে ভূষিত করে দেশটি।

এ সম্মানকে রাষ্ট্রীয় সম্মান উল্লেখ করে ফেসবুক, টুইটারসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ওমান শাখা। সম্প্রতি বাংলাদেশ আওয়ামী যুবলীগ ওমান শাখার নেতৃবৃন্দ মিজানুর রহমানকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। 

ওমান যুবলীগের পক্ষে দূতাবাসে গিয়ে রাষ্ট্রদূতকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন তৌহিদুল ইসলাম, সাদেক হাসান, মো. আলাউদ্দিন আলো, মো. মনির খান, মো. এমরান, মো. আলমগীর ও মো. সাদ্দাম। 

উল্লেখ্য, নিকারাগুয়া সরকার কর্তৃক রাষ্ট্রদূতকে সম্মাননা দেয়ার সময় জুম প্ল্যাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে নিকারাগুয়া সরকারের পররাষ্ট্রমন্ত্রী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী, নিকারাগুয়া ডিপ্লোম্যাটিক কোরের সদস্যবৃন্দ, বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ, কানাডাস্থ বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তাবৃন্দ এবং ওমানস্থ বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর