১৩ ফেব্রুয়ারি, ২০২৪ ০৯:৪২

আটাব’র বর্ণাঢ্য অভিষেক উৎসবে গ্রাহক-সেবা প্রসারের সংকল্প

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

আটাব’র বর্ণাঢ্য অভিষেক উৎসবে গ্রাহক-সেবা প্রসারের সংকল্প

গ্রাহক-সেবার দিগন্ত আরও প্রসারের সংকল্পে ‘আমেরিকান ট্রাভেল এজেন্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’ (আটাব)’র অভিষেক অনুষ্ঠিত হয়েছে গত সপ্তাহে জ্যাকসন হাইটসের একটি পার্টি হলে। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ সেলিম হারুন এবং প্রধান অতিথি ছিলেন নিউইয়র্কস্থ বাংলাদেশ কনসুলেটের ভাইস কনসাল আসিফ আহমেদ। শুরুতেই সকলকে স্বাগত জানিয়ে অতিথিসহ কর্মকর্তাগণকে মঞ্চে উপবেশনের আহ্বান জানান উদযাপন কমিটির আহ্বায়ক মো. শামসুদ্দিন বসির ও সদস্য সচিব শ্যামল তালুকদার। 

অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন মোশারফ হোসেন। সংগঠনের ভাইস প্রেসিডেন্ট মাওলানা এমকে মাহামুদের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। এরপর বাংলাদেশ এবং আমেরিকার জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। এসময় অনুষ্ঠান মঞ্চে ছিলেন জেবিবিএ’র প্রাক্তন প্রেসিডেন্ট মোহাম্মদ পিয়ার, জেবিবিএ’র সাধারণ সম্পাদক ফাহাদ সোলায়মান, প্রধান নির্বাচন কমিশনার মো: এম রহমান, নির্বাচন কমিশনার জাফর ফেরদৌস, মোহাম্মদ আলী চৌধুরী প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মাসুদ মোর্শেদ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন মো. আবুল কালাম আজাদ, মো: আব্দুল খালেন, নজরুল ইসলাম, আলী আকবর বাপ্পী, এম এম মাইনউদ্দিন পিন্টু, এমডি ফরহাদ উদ্দিন, জাকির হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন হোমকেয়ার ব্যবসায়ী আসেফ বারী টুটুল, সামসুল আলম চৌধুরী, ইঞ্জিনিয়ার শেখ খালেদ,  এনাম চৌধুরী, সাইফুদ্দিন খান স্বপনসহ কমিউনিটির নানা শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় শিল্পী শাহ মাহবুব ও সজিব।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর