রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা

হোম অ্যাপ্লায়েন্স-এর ঈদ অফার

হোম অ্যাপ্লায়েন্স-এর ঈদ অফার

ঈদে ক্রেতা টানতে আকর্ষণীয় অফার ও নানা ছাড় দিচ্ছে ইলেকট্রনিক্স কোম্পানিগুলো। যে-যার মতো অফার দিয়ে ক্রেতা টানার চেষ্টা করছে। ঈদ এলে সবাই কমবেশি নতুন জিনিসপত্র কিনে থাকেন। বাসার ফ্রিজ, টিভিসহ নানা হোম অ্যাপ্লায়েন্স কিনে থাকেন। বছরের অন্যান্য সময় শোরুমগুলো নীরব থাকলেও এখন তারা অনেকটাই ব্যস্ত সময় কাটাচ্ছে। কেউ দিচ্ছে সাশ্রয়ী দামে, কেউ দিচ্ছে ডিসকাউন্ট, স্ক্র্যাচ কার্ড ডিসকাউন্ট, লাকি কুপন ও ফ্রি উপহার। একনজরে দেখে নিন শীর্ষ কোম্পানিগুলোর ঈদ অফার...

 

মিনিস্টারের ঈদ সালামি

ঘরে-বাইরে তীব্র গরমে হাঁসফাঁস অবস্থা ছোট-বড় সবার। আর এমন সময়ে যখন অন্য অনেক ব্র্যান্ড তাদের এসির দাম বাড়াচ্ছে, তখন মিনিস্টার এসিতে চলছে বিশেষ ছাড়। আর থাকছে ডাউন পেমেন্ট ছাড়াই সহজ কিস্তিতে পণ্য কেনার সুবিধা। ‘মানুষের জন্য মিনিস্টার পণ্য’ স্লোগান নিয়ে গ্রাহকদের কাছে সাশ্রয়ী মূল্যে পণ্য পৌঁছে দিচ্ছে মিনিস্টার গ্রুপ। শুধু তাই নয়, মিনিস্টার এসির ওপর চলছে ‘এক্সচেঞ্জ’ অফার। যেখানে গ্রাহক পুরনো এসি পাল্টে মিনিস্টারের নতুন এসি কিনতে পারবেন। সঙ্গে থাকছে ৩০ শতাংশ মূল্যছাড়। এতে ব্যবহার করা হয়েছে জাপানি ব্র্যান্ড প্যানাসনিকের কমপ্রেসার। মিনিস্টার ফ্রিজে আছে ১২ বছরের গ্যারান্টি এবং ৬৬% বিদ্যুৎ সাশ্রয়ী ব্যবস্থা। এ ছাড়া আছে মাত্র ৯৯৯৯ টাকায় মিনিস্টার হাই কোয়ালিটির বিদ্যুৎ সাশ্রয়ী এলইডি টিভি। ঈদুল ফিতর উপলক্ষে আকর্ষণীয় সব অফারে হাই কোয়ালিটির বিদ্যুৎ সাশ্রয়ী ফ্যান, ওয়াশিং মেশিন, মাইক্রো ওভেন, রাইসকুকার, ব্লেন্ডার, গ্রাইন্ডার, ইলেকট্রিক কেটলি, আয়রনসহ হরেকরকম হোম অ্যাপ্লায়েন্স পণ্যের সমাহার। তা ছাড়া ঈদ সালামি অফারের মাধ্যমে মিনিস্টারের যে কোনো পণ্য কিনে গ্রাহক জিতে নিতে পারেন কোটি টাকার ক্যাশ ভাউচার, পণ্যসহ নিশ্চিত উপহার!

 

যমুনা ইলেকট্রনিক্সেরমিশন মিলিয়নিয়ার

ঈদ ঘিরে যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলসের সব প্লাজায় চলছে ‘মিশন মিলিয়নিয়ার’ সিজন-৩ অফার। এ ক্যাম্পেইনে দেশব্যাপী যমুনা প্লাজা কিংবা ডিলার শপে যমুনার পণ্য কেনার সঙ্গে ক্রেতা পাবেন নিশ্চিত ছাড়, সোনার চেন, ফ্রিজ, টিভি, এসিসহ লাখ টাকার পুরস্কার। বিজ্ঞপ্তিতে জানানো হয়, যমুনা রেফ্রিজারেটরে সর্বোচ্চ ১০,৩৫০ টাকা এবং যমুনা এলইডি টিভিতে সর্বোচ্চ ৬,০০০ টাকা পর্যন্ত নিশ্চিত মূল্যছাড় পাওয়া যাবে। অন্যদিকে গরমে স্বস্তি পেতে যমুনা এসি কিনলেই পাবেন সর্বোচ্চ ৯,৫৭০ টাকা পর্যন্ত মূল্যছাড়সহ ইনস্টলেশন সুবিধা। যমুনা হোম অ্যাপ্লায়েন্সে রয়েছে সর্বোচ্চ ১৫% পর্যন্ত মূল্যছাড়। যমুনার পণ্য কিনলেই গ্রাহক পাবেন সবচেয়ে সহজ কিস্তি সুবিধা, ক্যাশব্যাক, নিশ্চিত ডিসকাউন্ট, ১২ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধাসহ আরও অনেক কিছু। এ ছাড়া যমুনা ইলেকট্রনিক্সের রেফ্রিজারেটর, ডিপ ফ্রিজ, গ্যাসের চুলা, ওয়াশিং মেশিন, এলইডি টিভি, এসি, মাইক্রোওয়েভ ওভেন, রাইস কুকার, ব্লেন্ডারসহ হোম ও কিচেন অ্যাপ্লায়েন্স, মোটরসাইকেলসহ বাছাই করা নির্দিষ্ট পণ্যের ওপর নিশ্চিত মূল্যছাড়!

 

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৭

চলছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৭। ক্যাম্পেইনের এ সিজনেও ওয়ালটন পণ্যের ক্রেতাদের জন্য রয়েছে বিশেষ সুবিধা। এর আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্ল্যাটফরম ই-প্লাজা থেকে ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন কিংবা এয়ারকন্ডিশনার কেনায় থাকছে বাড়িভর্তি নির্দিষ্ট মডেলের ১০১টি ফ্রি পণ্য, ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পাওয়ার সুবিধা। এ ছাড়া রয়েছে নিশ্চিত লাখ লাখ উপহার। ১ মার্চ থেকে ৩০ এপ্রিল, ২০২৩ পর্যন্ত ক্রেতারা এসব সুবিধা পাচ্ছেন। ওয়ালটন ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন ও এসি কেনার সময় পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করা হচ্ছে। এরপর সম্পূর্ণ কম্পিউটারাইজড সিস্টেমে ক্রেতাদের মোবাইলে ক্যাশ ভাউচার কিংবা উপহারের এসএমএস যাচ্ছে। সংশ্লিষ্ট ওয়ালটন প্লাজা বা শোরুম ক্রেতাদের তা বুঝিয়ে দিচ্ছে।

ক্যাম্পেইনের আওতায় নির্দিষ্ট মডেলের ১০১টি ফ্রি পণ্যসহ নিশ্চিত লাখ লাখ উপহার ছাড়াও রয়েছে লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। ওয়ালটন স্মার্ট টিভির ক্রেতাদের জন্য রয়েছে নিশ্চিত এক বছরের ফ্রি বঙ্গওয়াল সাবস্ক্রিপশন। আর এসির ক্রেতাদের জন্য সর্বোচ্চ ১২ মাসের বিদ্যুৎ বিল পাওয়ার সুযোগের সঙ্গে রয়েছে নিশ্চিত দুটি ফ্রি ক্লিনিং সার্ভিস।

 

ইলেক্ট্রো মার্ট

ঈদ উপলক্ষে ইলেক্ট্রো মার্ট-এর সব পণ্যের ওপর চলছে ১০% মূল্যছাড়। এ ছাড়া ঈদ উপলক্ষে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ২ থেকে ৭ পার্সেন্ট পর্যন্ত আরও মূল্যছাড়।

 

র‌্যাংগ্‌স ইলেকট্রনিক্স ঈদ উৎসব মেলা

ক্রেতাদের বিশেষ অনুরোধে ঈদ উৎসব এসির মেলা চাঁদরাত পর্যন্ত বর্ধিত করেছে র‌্যাংগ্‌স ইলেকট্রনিক্স লিমিটেড। কেলভিনেটর এসিতে সর্বোচ্চ ৫০% ছাড় চলছে। স্টক থাকা সাপেক্ষে অফারটি চলবে চাঁদরাত পর্যন্ত। এই গরমে স্বস্তি পেতে দেরি না করে এখনই কেলভিনেটর এসি কিনুন সর্বোচ্চ ৫০% ডিসকাউন্টে!

সঙ্গে থাকছে ১,০০০ টাকার ক্যাশ ভাউচারসহ সর্বোচ্চ ১০ বছরের কমপ্র্রেসর* ওয়ারেন্টি। আপনার পছন্দের কেলভিনেটর এসি অনলাইনে অর্ডার করতে ভিজিট করুন : https://shop.rangs.com.bd/l/eid-uthshab-mela । এসি দেখে ডেলিভারি নিন আপনার নিকটস্থ যে কোনো র‌্যাংগ্‌স ইলেকট্রনিক্স লিমিটেড-এর আউটলেট থেকে।

সর্বশেষ খবর