শিরোনাম
প্রকাশ : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৫ ডিসেম্বর, ২০১৯ ২৩:১৮

ইউরোপের ৪ লিগে শীর্ষ গোলদাতা

ইউরোপের ৪ লিগে শীর্ষ গোলদাতা

লিওনেল মেসি, স্পেন

স্প্যানিশ লা লিগায় চলতি মৌসুমেও গোলদাতার তালিকায় শীর্ষে আছেন লিওনেল মেসি। প্রথমদিকে কিছুটা পিছিয়ে থাকলেও দুই হ্যাটট্রিকে তিনি অনেকটা এগিয়ে গেছেন। চলতি মৌসুমে ১২ গোল করেছেন এ আর্জেন্টাইন তারকা। ১১ গোল করে রিয়াল মাদ্রিদের ফরাসি তারকা করিম বেনজেমা আছেন দুই নম্বরে।

 

জেমি ভার্ডি, ইংল্যান্ড

লিস্টার সিটি কয়েক মৌসুম আগে ইংলিশ লিগ জয় করে বিশ্বকে চমকে দিয়েছিল। সেবার জেমি ভার্ডি দুর্দান্ত মৌসুম কাটিয়েছিলেন। আরও একবার দারুণ সময় কাটাচ্ছেন তিনি। চলতি মৌসুমে লিগে ১৬ গোল করে শীর্ষে অবস্থান করছেন জেমি ভার্ডি। ১১টি করে গোল করে দুইয়ে আছেন অবামেয়াঙ ও ট্যামি আব্রাহাম।

 

লেবানডস্কি, জার্মানি

পোলিশ তারকা রবার্ট লেবানডস্কি দারুণ সময় কাটাচ্ছেন বায়ার্ন মিউনিখে। অবশ্য তার দল এবার শিরোপা রেস থেকে অনেকটাই পিছিয়ে। তবে তিনি গোলদাতার তালিকায় শীর্ষে অবস্থান করছেন বুন্দেসলিগায়। চলতি মৌসুমে ১৮ গোল করেছেন তিনি। ১৬ গোল করে  দুইয়ে আছেন টিমো ওয়ার্নার।

 

সিরো ইমোবিল, ইতালি

ইতালিয়ান সিরি এ লিগে চলতি মৌসুমে গোলদাতার তালিকায় শীর্ষে ওঠে এসেছেন লেজিওর তারকা ফুটবলার সিরো ইমোবিল। তিনি চলতি মৌসুমে লিগে ১৭ গোল করেছেন। লিগে ১০টি করে গোল করে দুইয়ে আছেন ক্যাগলিয়ারির হুয়াও পেদ্রো ও ইন্টার মিলানের বেলজিয়ান ফুটবলার রোমেলু লুকাকু।

 


আপনার মন্তব্য

close