শিরোনাম
প্রকাশ : শনিবার, ১ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৩০ এপ্রিল, ২০২১ ২৩:২৬

বার্সার হারে জমে উঠল লিগ

গোল করেও হতাশ মেসি

ক্রীড়া ডেস্ক

বার্সার হারে জমে উঠল লিগ
Google News

স্প্যানিশ লা লিগায় শিরোপা লড়াইয়ে বারবারই রং বদলাচ্ছে। অ্যাটলেটিকো মাদ্রিদ, রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার পাশাপাশি লড়াইয়ে আছে সেভিয়াও। তবে গত বৃহস্পতিবার ন্যু ক্যাম্পে বার্সেলোনা ২-১ গোলে গ্রানাডার কাছে পরাজিত হওয়ায় সবচেয়ে বেশি লাভ হলো রিয়াল মাদ্রিদের। লস ব্ল্যাঙ্কোসরা নিজেদের সবকটি ম্যাচ জিতলে লা লিগার শিরোপা ঘরে তুলতে পারে। সেক্ষেত্রে শর্ত হলো, অ্যাটলেটিকো-বার্সা ম্যাচটা ড্র হতে হবে।

বৃহস্পতিবার নিজেদের মাঠে গ্রানাডার বিপক্ষে ম্যাচের ২৩ মিনিটে লিওনেল মেসির গোলে এগিয়ে যায় বার্সেলোনা। চলতি মৌসুমে লিগে এটা মেসির ২৬তম গোল। কিন্তু মেসি গোল করেও দলের পরাজয় রুখতে পারেননি। দ্বিতীয়ার্ধে ডারউইন মাচিস (৬৩) ও হোর্হে মোলিনার (৭৯) গোলে জয় নিয়ে বাড়ি ফেরে গ্রানাডা। ৩৯ বছরের স্প্যানিশ ফুটবলার মোলিনার গোলেই হারল বার্সেলোনা। ন্যু ক্যাম্পে প্রথম জয় পেল গ্রানাডা। এর আগে ২৪ ম্যাচ খেলেও এই মাঠে জয়ের দেখা পায়নি তারা। ২০১২ সালের মার্চের পর প্রথম গোলের দেখা পেল তারা ন্যু ক্যাম্পে।

লা লিগায় ৩৩ ম্যাচে ৭৩ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে অবস্থান করছে অ্যাটলেটিকো মাদ্রিদ। সমান ম্যাচে ৭১ পয়েন্ট করে সংগ্রহ করেছে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা।