শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

আরভিনের নেতৃত্বে জিম্বাবুয়ের বিশ্বকাপ দল

আরভিনের নেতৃত্বে জিম্বাবুয়ের বিশ্বকাপ দল

টি-২০ বিশ্বকাপে ফিরেছে জিম্বাবুয়ে। অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় বসছে টি-২০ বিশ্বকাপ। জিম্বাবুয়ে খেলবে প্রাথমিক পর্বে। সেখান থেকে জায়গা করে নিতে হবে চূড়ান্ত পর্বে। বিশ্বকাপের জন্য জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড পূর্ণ শক্তির দল ঘোষণা করেছে। ফিরেছেন নিয়মিত অধিনায়ক ক্রেইগ আরভিন। ইনজুরি কাটিয়ে স্কোয়াডে ফিরেছেন টেন্ডাই চাতারা, মিল্টন শুম্বা ও ওয়েলিংটন মাসাকাদজাও। বাদ পড়েছেন ভিক্টর নিয়াউচি, ইনোসেন্ট কাইয়া, টাকুডজোয়ানাশে কাইতানো ও টাডিওয়ানাশে মারুমানি।

 এদের মধ্যে কাইয়া, মারুমানি ও নিয়াউচি আছেন স্ট্যান্ডবাই হিসেবে। প্রাথমিক পর্বে জিম্বাবুয়েকে খেলতে হবে সাবেক চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ, আয়ারল্যান্ড ও স্কটল্যান্ডের বিপক্ষে। প্রাথমিক পর্বে নামার আগে জিম্বাবুয়ে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে ১০ অক্টোবর এশিয়া কাপ চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা ও ১৩ অক্টোবর নামিবিয়ার বিপক্ষে। জিম্বাবুয়ে গত টি-২০ বিশ্বকাপে খেলার সুযোগ পায়নি।

টি-২০ বিশ্বকাপের জিম্বাবুয়ে স্কোয়াড : ক্রেইগ আরভিন (অধিনায়ক), রায়ান বার্ল, রেজিস চাকাভা, টেন্ডাই চাতারা, ব্র্যাডলি ইভান্স, লুক জঙ্গুয়ে, ক্লাইভ মাডান্ডে, ওয়েসলি মাধেভেরে, ওয়েলিংটন মাসাকাদাজা, টনি মুনিয়োঙ্গা, ব্লেসিং মুজারাবানি, রিচার্ড এনগারাভা, সিকান্দার রাজা, মিল্টন শুম্বা ও শন উইলিয়ামস।

সর্বশেষ খবর