শিরোনাম
শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩ ০০:০০ টা

কুর্মিটোলায় এবিজি বসুন্ধরা গলফ উদ্বোধন

ক্রীড়া প্রতিবেদক

কুর্মিটোলায় এবিজি বসুন্ধরা গলফ উদ্বোধন

বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় রাজধানীর কুর্মিটোলা গলফ ক্লাবে উদ্বোধন করা হয়েছে এবিজি বসুন্ধরা বিজয় দিবস গলফ টুর্নামেন্ট। তিন দিনের এ টুর্নামেন্টে অংশ নিচ্ছেন ৬৫০ জন গলফার। গতকাল এ টুর্নামেন্টের আনুষ্ঠানিকতা করেন কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ সেনাবাহিনীর মাস্টার জেনারেল অব দি অর্ডন্যান্স মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান, এবিজি বসুন্ধরার পরিচালক মোস্তফা আজাদ মহিউদ্দিন, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল মো. মাহবুবুস সামাদ চৌধুরী, ক্লাবের টুর্নামেন্ট ডাইরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অব.), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা কর্নেল মো. শহিদুল হক (অব.)-সহ সশস্ত্র বাহিনীর পদস্থ কর্মকর্তারা।

বসুন্ধরা গ্রুপ সবসময়ই স্পোর্টসের সঙ্গে যুক্ত আছে। গলফ একটি সম্ভাবনাময় খেলা। দেশে গলফের একটা ভালো সম্ভাবনা আছে। তাই গলফকে এগিয়ে নিতে আমরা গলফের পাশে আছি।

সাফওয়ান সোবহান

ভাইস চেয়ারম্যান, বসুন্ধরা গ্রুপ

উদ্বোধনী অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান বলেন, ‘বসুন্ধরা গ্রুপ সবসময়ই স্পোর্টসের সঙ্গে যুক্ত আছে। গলফ একটি সম্ভাবনাময় খেলা। দেশে গলফের একটা ভালো সম্ভাবনা আছে। তাই গলফকে এগিয়ে নিতে আমরা গলফের পাশে আছি।’

সাফওয়ান সোবহান বলেন, ‘বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স করা হয়েছে। ফুটসাল, হকি স্টেডিয়াম, ফুটবল স্টেডিয়াম থেকে শুরু করে সবই সেখানে আছে। বাংলাদেশে খেলা হয় এমন সব খেলার ব্যবস্থাই এক ছাদের নিচে করা হয়েছে। এ ছাড়া বসুন্ধরায় ড্রাইভিং রেঞ্জের কাজ শুরু হয়েছে। আগামী আগস্টের মধ্যে সেটি চালু হবে।’

গলফের পাশে দাঁড়ানোয় বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়েছেন কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও বাংলাদেশ সেনাবাহিনীর মাস্টার জেনারেল অব দি অর্ডন্যান্স মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম।

সর্বশেষ খবর