শিরোনাম
শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪ ০০:০০ টা

রবসনের ৫০

ক্রীড়া প্রতিবেদক

রবসনের ৫০

এবিজি বসুন্ধরা বাংলাদেশ প্রিমিয়ার লিগে গতকাল দারুণ জয় পেয়েছে বসুন্ধরা কিংস। গোপালগঞ্জে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৩-০ গোলে হারিয়েছে অস্কার ব্রুজোনের দল। বসুন্ধরা কিংসের পক্ষে ব্রাজিলিয়ান ফুটবল ডরিয়েলটন ২টি গোল করেন (৭৯ ও ৯০+২)। এ ছাড়া ১টি গোল করেন রবসন রবিনহো (৯০+৬)। এর মধ্য দিয়ে প্রিমিয়ার লিগ ফুটবলে গোলের হাফসেঞ্চুরি করলেন রবসন রবিনহো।

রবসন রবিনহো ২০২০ সালে যোগ দেন বসুন্ধরা কিংসে। প্রথম মৌসুমেই ২১ গোল করেন। দলকে চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। এরপর ২০২১-২২ মৌসুমে করেন ১৬ গোল। এবারও চ্যাম্পিয়ন হয় বসুন্ধরা কিংস। ২০২২-২৩ মৌসুমে করেন ১০ গোল। পাশাপাশি ১২ গোলে অ্যাসিস্ট করে এবারও দলের লিগ জয়ে বড় অবদান রাখেন রবসন। চলতি মৌসুমে এরই মধ্যে করেছেন ৩ গোল। গতকাল শেখ জামালের বিপক্ষে ম্যাচের যোগ করা সময়ে ফ্রি কিকে গোল করেন রবসন। এর মধ্য দিয়ে বসুন্ধরা কিংসের প্রথম ফুটবলার হিসেবে গোলের হাফসেঞ্চুরি করলেন। ম্যাচের পর তার হতে তুলে দেওয়া হয় ‘৫০’ লেখা একটি ট্রফি। এ মাইলফলকে পৌঁছে রবসন ক্লাব কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন সব ধরনের সহযোগিতার জন্য।

এ জয়ে বসুন্ধরা কিংস লিগে টানা চার ম্যাচ জিতে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে। শেখ জামাল চার ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে ৮ নম্বরে আছে। লিগে গতকাল মাঠে নেমেছিল ফর্টিস ও রহমতগঞ্জ। ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে তারা। ফর্টিসের পক্ষে ১টি করে গোল করেন জসুর জুমায়েভ ও ওমর। রহমতগঞ্জের পক্ষে ১টি করে গোল করেন ডাওডা সিসি ও আর্নেস্ট বোয়েটেং।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর