Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ মার্চ, ২০১৯ ১৩:১৫
আপডেট : ২৫ মার্চ, ২০১৯ ১৩:৩৪

নির্বাসন হতে পারে ক্রিশ্চিয়ানো রোনালদোর

অনলাইন ডেস্ক

নির্বাসন হতে পারে ক্রিশ্চিয়ানো রোনালদোর
ফাইল ছবি

বিতর্ক ছাড়া তিনি খুব একটা থাকতে পারেন না। সে মাঠের মধ্যের হোক বা মাঠের বাইরের। তিনি ক্রিশ্চিয়ানো রোনালদো। সম্প্রতি রোনালদোর হ্যাটট্রিকে ভর করেই কে হারিয়ে চ্যাম্পিয়ন্স লীগের শেষ আটে পৌঁছে গেছে জুভেন্টাস। 

কিন্তু এত বড় সাফল্যের সঙ্গেও জড়িয়ে গেছে নতুন এক বিতর্ক। গোল তো করেছেন, কিন্তু তার সঙ্গে ছিল গোলের উৎসবও। আর সেই উৎসব পালন করটে গিয়েই করে ফেলেছেন অন্যায়। ম্যাচ শেষে গ্যালারির দিকে তাকিয়ে যে অঙ্গভঙ্গি করেছেন তিনি তা নিয়ে প্রশ্ন তুলেছে এথলেটিকো মাদ্রিদ।  একই সঙ্গে উয়েফা'র কাছে রোনালদোর শাস্তির আর্জি জানিয়েছে ক্লাবটি। এর পরই  নড়েচড়ে বসে উয়েফা।

সাময়িক তদন্তের পর ইউইএফএ জানায়, রোনালদোর আচরণ অশোভন ছিল। আপাতত পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে উয়েফা। তদন্তের ফল যদি রোনালদোর বিরুদ্ধে যায় তা হলে এক ম্যাচ নির্বাসন হতে পারে তার। যা সমস্যায় ফেলতে পারে তার দল জুভেন্টাসকে। যদি তার এক ম্যাচ নির্বাসন হয় তা হলে সেমিফাইনালের প্রথম লেগে আয়াখসের বিরুদ্ধে খেলতে পারবেন না তিনি।

একইভাবে প্রথম লেগে জিতে খারাপ অঙ্গভঙ্গিক নজির রেখেছিল অ্যাটলেটিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমিয়নে। তাকে আর্থিক জরিমানার মুখে পড়তে হয়েছিল। সিমিয়নের সেই ব্যবহারের পাল্টাই দিতে চেয়েছেন রোনালদো। আর সেটা করতে যেয়ে শাস্তির মুখে পড়তে হতে পারে তাকে।

 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য