Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৬ মার্চ, ২০১৯ ১১:০৪
আপডেট : ২৬ মার্চ, ২০১৯ ১৪:৪৩

বাটলারের বিতর্কিত আউট, সমালোচনার মুখে অশ্বিন (ভিডিও)

অনলাইন ডেস্ক

বাটলারের বিতর্কিত আউট, সমালোচনার মুখে অশ্বিন (ভিডিও)

আইপিএলে জস বাটলারকে অদ্ভুতভাবে রানআউট করে নতুন বিতর্কে জড়ালেন কিংস ইলেভেন পাঞ্জাবের রবিচন্দ্রন অশ্বিন। আর এ ঘটনা ঝড় তুলেছে ক্রিকেটপাড়া থেকে সোশ্যাল মিডিয়ায়।

সোমবার রাতে জয়পুরে প্রথমে ব্যাট করে ১৮৫ রানের পুঁজি গড়ে কিংস ইলেভেন পাঞ্জাব। জবাবে বাটলারের ব্যাটে উড়ন্ত সূচনা পায় রাজস্থান রয়্যালস। 

দুর্দান্ত ব্যাটিং করছিলেন জস বাটলার। তার ব্যাটে চড়ে জয়ের স্বপ্ন দেখছিল রাজস্থান রয়্যালস। আজিঙ্কা রাহানের সাথে ৭৮ রানের জুটি গড়ার পর সঞ্জু স্যামসনকে নিয়ে বাটলার যোগ করেন ৩০ রান। ১০ চার আর ২ ছক্কা হাঁকানো জস বাটলার অপরাজিত ছিলেন ৬৯ রান করে।

তবে ইংলিশ এ ব্যাটারের ইনিংসের সমাপ্তি ঘটে অনাকাঙ্ক্ষিত অশ্বিনের ‘মানকাডিং’ রানআউট হয়ে। রাজস্থান ইনিংসের ১৩তম ওভারের শেষ বল করেন অশ্বিন। স্ট্রাইকিং প্রান্তে ছিলেন সঞ্জু স্যামসন। আর নন-স্ট্রাইকিং প্রান্তে বাটলার। অশ্বিন বলটি করার জন্য ছোট রানআপে দৌড়ে এলে ক্রিজ থেকে বেরিয়ে যান বাটলার। এসময় সবাইকে অবাক করে বল না করে সেটি দিয়ে তার প্রান্তের স্ট্যাম্পের বেল ফেলে দেন ডানহাতি অফস্পিনার। এতে মানকাডিং আউট হয়ে যান বাটসম্যান।

শেষ পর্যন্ত নাটকীয় জয় তুলে নেয় পাঞ্জাব। জয় পেলেও বিতর্কে জড়িয়েছেন অশ্বিন। তার আচরণ আদৌ খেলোয়াড়সুলভ ছিল কি না এ নিয়ে প্রশ্ন উঠেছে। তিনি যেভাবে বাটলারকে সাজঘরে ফিরতে বাধ্য করেছেন তা অনেকে মেনে নিতে পারছেন না। এ নিয়ে তপ্ত নেট দুনিয়া। 

 


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য