Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৫ এপ্রিল, ২০১৯ ২০:৫০

অবিশ্বাস্য ক্যাচ নিলেন ডু প্লেসিস (ভিডিও)

অনলাইন ডেস্ক

অবিশ্বাস্য ক্যাচ নিলেন ডু প্লেসিস (ভিডিও)
সংগৃহীত ছবি

টানা দ্বিতীয় ম্যাচে পরাজিত হয়ে রবিবার ঘরের মাঠ ইডেন গার্ডেনে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মাঠে নেমেও সেই বৃত্ত থেকে বের হতে পারেনি কলকাতা নাইট রাইডার্স। এই ম্যাচে অবিশ্বাস্য একটি ক্যাচ নিয়ে দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন চেন্নাইয়ের প্রোটিয়া তারকা ফাফ ডু প্লেসিস। দুর্দান্ত ওই ক্যাচে ব্যাটসম্যান রবিন উত্থাপার উইকেট তুলে নেন ইমরান তাহির। 

কলকাতার ইনিংসের একাদশ ওভারের চতুর্থ বলের ঘটনা। এই ওভারে ইমরান তাহিরকে বল তুলে দেন ধোনি। দুর্দান্ত ফর্মে থাকা তাহির দুই বল আগেই তুলে নিয়েছিলেন নিতীশ রানাকে। পাঁচ নম্বরে ব্যাটিংয়ে নামেন উত্থাপা। তাহিরের লেগ স্পিন তিনি বুঝতে পারেননি। প্রথম বলটাই তার ব্যাটে খোঁচা লেগে সোজা ওপরে উঠে  যায়। ডু প্লেসিস ২০-২৫ গজ ছুটে এসে শুধু ডাইভই দেননি। ফুল স্ট্রেচ করে এই ম্যাজিকাল ক্যাচটি তালুবন্দি করে ফেলেন।

বলের ঠিক নিচেই ডু প্লেসিসের হাতটি চলে গিয়েছিল। মাটি স্পর্শ করার সুযোগই ছিল না। এদিন কলকাতা নাইট রাইডার্সকে ৫ উইকেটে হারিয়েছে মহেন্দ্র সিং ধোনির দল। এই নিয়ে চলতি লিগে দুই বার চেন্নাই হারাল কলকাতাকে। টানা ৪ ম্যাচ জয়ের সুবাদে চেন্নাই পয়েন্ট টেবিলের শীর্ষেই অবস্থান করছে। ৮ ম্যাচের ৭টিতেই জিতেছে তারা।

ভিডিও :

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য