Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ এপ্রিল, ২০১৯ ০৮:৪০

বেনজেমার গোলে হার থেকে বাঁচল রিয়াল

অনলাইন ডেস্ক

বেনজেমার গোলে হার থেকে বাঁচল রিয়াল

লা লিগায় সোমবার রাতে লেগানেসের বিপক্ষে মুখোমুখি হয় স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। ম্যাচটি হেরে যেতে বসেছিল লস ব্লাঙ্কোসরা। প্রতিপক্ষের মাঠ থেকে ১-১ ড্র করে ফিরেছে জিনেদিন জিদানের দল। ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমার গোলে হার এড়ায় রিয়াল।

লিগে এই প্রথম রিয়ালের বিপক্ষে পয়েন্ট পেল লেগানেস। তবে গত জানুয়ারিতে কোপা দেল রে শেষ ষোলোর ফিরতি পর্বে এই দলের মাঠে ১-০ গোলে হেরে গিয়েছিল রিয়াল।

চলতি লিগে রিয়ালের এটা চতুর্থ ড্র। এ মাসের শুরুতে ভালেন্সিয়ার মাঠে হারের পর গত সপ্তাহে এইবারকে ২-১ গোলে হারিয়েছিল মাদ্রিদের দলটি। এবার আবারও হোঁচট খেল তারা।

বিরতির ঠিক আগে এগিয়ে যায় প্রথমার্ধে ৩০ শতাংশেরও কম সময় বল দখলে রাখা লেগানেস। লম্বা থ্রোয়িংয়ে রিয়ালের খেলোয়াড়রা ডি-বক্সে বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে ব্রেইথওয়েটের কাটব্যাক ফাঁকায় পেয়ে ১৯ গজ দূর থেকে জোরালো শটে জাল খুঁজে নেন আর্জেন্টাইন ডিফেন্ডার সিলভা।

দ্বিতীয়ার্ধের ষষ্ঠ মিনিটে দারুণ এক গোলে দলকে সমতায় ফেরান বেনজেমা। লুকা মদ্রিচের ডি-বক্সে বাড়ানো পাস পেয়ে ফরাসি ফরোয়ার্ডের নেওয়া শট ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন গোলরক্ষক; কিন্তু বিপদমুক্ত করতে পারেননি।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য