Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ মে, ২০১৯ ১১:৫৪
আপডেট : ২১ মে, ২০১৯ ১৪:১০

'সৌম্য ফর্মে থাকলে যে কোনো প্রতিপক্ষের জন্য ভয়ঙ্কর'

অনলাইন ডেস্ক

'সৌম্য ফর্মে থাকলে যে কোনো প্রতিপক্ষের জন্য ভয়ঙ্কর'
সৌম্য সরকার

সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজে জয়ের ভিত্তিটা গড়ে দিয়েছিলেন সৌম্য সরকার। ফাইনালসহ তিন ম্যাচে ৩ হাফসেঞ্চুরি ১৯৩ রান সংগ্রহ করেছেন সৌম্য। তবে ফর্মে ফেরার আগে তিনি কঠিন সময় পার করেছেন বলে মনে করেন রোডস।

টাইগার কোচ বলেন, সৌম্য ইতিমধ্যে বিপ্লব ঘটিয়েছে। ডিপিএলে সেঞ্চুরি ও ডাবল সেঞ্চুরির পর সে অনেক বেশি আত্মবিশ্বাসী। তবে এর আগে তার কঠিন সময় কেটেছে। ও এমন এক ছেলে ফর্মে থাকলে সত্যিই ভয়ঙ্কর।

ত্রিদেশীয় সিরিজের শুরু থেকে শেষ পর্যন্ত ধারাবাহিক পারফর্ম করে গেছেন সৌম্য। ফাইনালি লড়াইয়ে ৬৬ রানের ঝড়ো ইনিংস খেলে বাংলাদেশকে প্রথমবার কোনো টুর্নামেন্টের শিরোপা জিততে সহায়তা করেছেন। তার সেই ধারাবাহিক ফর্মের প্রশংসা করেছেন রোডস।

তিনি বলেন, সত্যি এটা ভালো লাগছে, সে ফর্ম ধরে রাখছে। আমি আশা করছি, মানুষজন এখন তাকে সমর্থন দেবেন। কারণ ও অসাধারণ খেলোয়াড়। আমরা তাকে সমর্থন দিচ্ছি এবং আস্থা রাখছি।

ত্রিদেশীয় সিরিজ মিশন শেষ। এখন বিশ্বকাপে অভিযানের পালা। বিশ্বমঞ্চে সৌম্যর ব্যাটের দিকে তাকিয়ে দল। কারণ নিজের দিনে তার কাছে প্রতিপক্ষের সবই নস্যি, বাংলাদেশের সাফল্য অবধারিত! বাঁহাতি ব্যাটারের শুভকামনায় দেশের কোটি ক্রিকেটপ্রেমী।

বিডি প্রতিদিন/২১ মে ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য