Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৮ জুলাই, ২০১৯ ১১:৩৩

বিপিএলে খুলনার হয়ে মাঠ মাতাবেন ওয়াটসন

অনলাইন ডেস্ক

বিপিএলে খুলনার হয়ে মাঠ মাতাবেন ওয়াটসন

চলতি বছরের ডিসেম্বরের দিকে পর্দা উঠতে চলছে বাংলাদেশে প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের। আর এই আসরে খুলনা টাইটাইন্সের হয়ে মাঠ মাতাতে আসছেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার শেন ওয়াটসন। 

বৃহস্পতিবার খুলনা টাইটান্সের অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে এ বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সেখানে ওয়াটসনের একটি ভিডিও বার্তাও পোস্ট করা হয়। 

ভিডিও বার্তায় ওয়াটসন বলেন, ‘আমি শেন ওয়াটসন। আমার কাছে দারুন রোমাঞ্চকর একটি খবর আছে। বাংলাদেশ প্রিমিয়ার লিগের আসন্ন আসরে আমি খুলনা টাইটান্সের হয়ে আসছি। আমি দারুন ভাবে রোমাঞ্চিত হয়ে আছি আসন্ন বিপিএলে খেলার জন্য। সেখানে অনেক অভিজ্ঞ ক্রিকেটার খেলে এবং কোয়ালিটি ক্রিকেট খেলা হয়। বাংলাদেশ ক্রিকেট সমর্থকদের জন্য আমি আসছি।’

‘খুলনা টাইটান্সের কোচিং ও ব্যবস্থাপনা একটি দারুন দল গড়েছে। আশা করি আমরা শিরোপা জয় করতে পারবো। শিগগিরই দেখা হবে।’

এর আগে ২০১৭ সালে বিপিএলে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন এই অজি তারাক। তবে সাদারল্যান্ডের হয়ে বোলিং করার সময় চোট পাবার কারণে পরে আর ঢাকার হয়ে খেলা হয়নি তার।

এরপর বিগ ব্যাশ আর বিপিএলের সূচি মিলে যাওয়ায় গত আসরেও খেলা হয়নি। তবে এবার ওয়াটসনের খেলা নিয়ে বাধা নেই।

গত আসরে আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছিলেন তিনি। দলকে ফাইনালে নিয়ে যেতে রেখেছিলেন বড় ভূমিকা। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবশ্য বছর তিনেক আগেই বিদায় বলেছিলেন ৩৮ বছর বয়সী এই অলরাউন্ডার।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য