Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ জুলাই, ২০১৯ ২১:২১
আপডেট : ২০ জুলাই, ২০১৯ ২১:২৪

সম্পর্কে জড়াচ্ছেন আজহারউদ্দিন-সানিয়া মির্জা!

অনলাইন ডেস্ক

সম্পর্কে জড়াচ্ছেন আজহারউদ্দিন-সানিয়া মির্জা!

ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা এবং মোহম্মদ আজহারউদ্দিন সম্পর্কে জড়াতে যাচ্ছেন?সেলিব্রিটি মহলে কান পাতলে এমনটাই শোনা যাচ্ছে। তবে, সেটা কোনো বৈবাহিক সম্পর্কে না। ভারতীয় গণমাধ্যমে খবর, সানিয়া মির্জার বোন আনম মির্জা মোহম্মদ আজহারউদ্দিনের পুত্র আসাদকে বিয়ে করতে চলেছেন। সানিয়ার সাত বছরের ছোট আনমের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন আজাহার-পুত্র। সানিয়ার থেকে সাত বছরের ছোট আনাম। 

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর, বর্তমানে দু-জনেই সিঙ্গল। বছর তিনেক আগে ২০১৬ সালের ১৮ নভেম্বর হায়দরাবাদে আকবর রশিদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সানিয়া মির্জার বোন। ফিল্মি স্টাইলের সেই বিয়েতে হাজির ছিলেন সিনেমা ও স্পোর্টস জগতের সব তারকারা। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। বছর দেড়েক পেরোতে না পেরোতেই ডিভোর্স হয় দু’জনের। বিচ্ছেদের কারণ এখনও জানা যায়নি। তারপর থেকে সিঙ্গল-ই রয়েছেন পেশায় ফ্যাশন ডিজাইনার আনম। বর্তমানে নিজের স্টাইলিং ব্র্যান্ড লেবেল বাজার নিয়ে রীতিমতো ব্যস্ত তিনি। সানিয়া মির্জা নিজের বোনের সেই বিপণীর ব্র্যান্ড অ্যাম্বাসাডর।

ভারতীয় গণমাধ্যমটি বলছে, সম্প্রতি আজহার-পুত্র সোশ্য়াল মিডিয়ায় আনমের সঙ্গে নিজের এক ছবি পোস্ট করে লেখেন, উইথ মাই বেটার হাফ! এর অন্য আর একটি পোস্ট সোশ্য়াল মিডিয়ায় ভাইরাল। গত ২৪ ফেব্রুয়ারি ছিল আনমের জন্মদিন। সেদিন আসাদ লিখেছিলেন, প্রিয়তম মানুষকে জন্মদিনের শুভেচ্ছা। এখনও পাকাপাকিভাবে সম্পর্কে আবদ্ধ হননি দু'জনে। তবে সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্টানোতেই স্পষ্ট প্রেমের দুনিয়ায় আপাতত ঝড় তুলেছেন দু'জন। ফলে খুব দ্রুত বিয়ের পিঁড়িতে বসতে অবাক হওয়ার কিছু থাকবে না।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য