শিরোনাম
প্রকাশ : ২৪ আগস্ট, ২০১৯ ০৮:২৯

কাশ্মীর ইস্যুতে এবার মুখ খুললেন জাভেদ মিয়াদাদ, কড়া হুঁশিয়ারি

অনলাইন ডেস্ক

কাশ্মীর ইস্যুতে এবার মুখ খুললেন জাভেদ মিয়াদাদ, কড়া হুঁশিয়ারি

ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা বাতিল করেছে দেশটির কেন্দ্রীয় সরকার। জম্মু-কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল করা হয়েছে। তারপর থেকেই পাকিস্তানের একের পর এক ক্রিকেট তারকা বিভিন্ন ধরণের মন্তব্য করে চলেছেন। এবার সেই তালিকায় নতুন নাম জাভেদ মিয়াঁদাদ।

এক টিভি চ্যানেলকে ইন্টারভিউ দেওয়ার সময় তিনি আবেগ ধরে রাখতে পারলেন না। ভারত নিয়ে একের পর এক মন্তব্য করে বসন। যা নিয়ে বিতর্ক শুরু হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে জাভেদ মিয়াদাদকে বলতে শোনা যাচ্ছে, আমাদের কাছে পরমাণু বোমা রয়েছে। সেটা আমরা এমনি এমনি রাখিনি। প্রয়োজনে ওটা দিয়ে ভারতকে উড়িয়ে দেব। আমরা একটা সুযোগ পেলে ভারতকে ধ্বংস করে দেব। একইসঙ্গে নিজের দেশের মানুষকে এক অদ্ভুত পরামর্শ দিয়েছেন মিয়াদাদ। তিনি বলছেন, পাকিস্তানের প্রতিটি মানুষের কাছে বন্দুক থাকা উচিত। নিজেকে রক্ষা করার জন্য এটার সর্বোচ্চ ব্যবহারও করা প্রয়োজন। প্রতিটি পাকিস্তানির হামলা করার মানসিকতা ও প্রস্তুতি থাকা প্রয়োজন। 

মিয়াদাদ আরও বলেছেন, সারা বিশ্বে নিয়ম রয়েছে যে কেউ আত্মরক্ষার জন্য হামলা করতে পারে। এতে কোন অপরাধ হয় না। তাই আত্মরক্ষার জন্য তার দেশ ভারতকে হামলা করতে পারে বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি। 

এদিকে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্য তিনি বার্তা দিয়েছেন, ভারতীয়রা ভীতু। এখন পর্যন্ত ভারতীয়রা সাহসী কিছু করে দেখাতে পারেনি বল মত তার।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য