২৪ আগস্ট, ২০১৯ ১১:৫৬

ম্যান ইউ'র বিরুদ্ধে লুকাকুর পাল্টা অভিযোগ

অনলাইন ডেস্ক

ম্যান ইউ'র বিরুদ্ধে লুকাকুর পাল্টা অভিযোগ

ফাইল ছবি

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে এবার ইন্টার মিলানে যোগ দিয়েছেন রোমেলু লুকাকু। কিন্তু ওয়েবসাইটে অডিও ইন্টারভিউ দিতে গিয়ে পাল্টা অভিযোগ তুললেন এই বেলজিয়ান তারকা।

লুকাকু বলেন, 'গত মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের ব্যর্থতার জন্য বলির পাঁঠা করা হয় আমাকে, পল পোগবাকে এবং আলেক্সিস সাঞ্চেসকে।' স্বাভাবিক ভাবেই এই অভিযোগের পর ইউনাইটেড ম্যানেজমেন্টকে নানা প্রশ্নের সামনে পড়তে হয়েছে।

এমনিতেই পোগবার সঙ্গে ইউনাইটেড ম্যানেজার ওলে গানার সোল্কজায়েরের সম্পর্ক এই মুহূর্তে ঠিক কোন জায়গায়, তা নিয়ে জল্পনা আছেই। পোগবা ছাড়তে চেয়েছিলেন ইউনাইটেড। কিন্তু ইংল্যান্ডের ট্রান্সফার উইন্ডো শেষ হওয়ার আগে উপযুক্ত প্রস্তাব আসেনি।

এদিকে, লুকাকুর চাঞ্চল্যকর অভিযোগ ওঠার পরেই ইংল্যান্ডের একটি সংবাদ মাধ্যমে প্রকাশ হয়েছে আরও একটি প্রতিবেদন। কেন লুকাকুকে ইউনাইটেড রাখল না, তার কারণ ফাস করা হয়েছে। 

বলা হয়, প্রি-সিজনে লুকাকু টিমের প্র্যাক্টিসে যোগ দেন ওজন অনেকটা বাড়িয়ে। পরে ইন্টার মিলানে যাওয়ার পরেও রটে যায় ইন্টারের হয়ে শুরুতে লুকাকুকে খেলানো হবে না ওজন বেশি থাকায়। যার প্রতিবাদে লুকাকু নিজের সিক্স প্যাকের ছবি সোশ্যাল নেটওয়ার্কে পোস্ট করেন।

 

বিডি-প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর