Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৯ ১৮:১০

বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে সংবাদ সম্মেলন

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-বালিকা (অনুর্ধ্ব-১৭-এর উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলণ অনুষ্ঠিত হয়েছে। 

আজ বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলণে টুর্নামেন্টের সার্বিক প্রস্তুতি নিয়ে বক্তব্য রাখেন জেলা প্রশাসক হায়াৎ উদ দৌলা খান। এ সময় তিনি জানান, বর্তমান সরকার তরুণ প্রজন্ম থেকে বিশ্বমানের খেলোয়াড় তৈরী করার লক্ষ্যেই এ ধরনের প্রতিযোগিতার আয়োজন করে আসছে। সরকারের ঐকান্তিক প্রচেষ্ঠার ফলে বর্তমানে বাংলাদেশে ফুটবলের হারানো ঐতিহ্য পুণরুজ্জীবিত হচ্ছে। 

তিনি ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস আয়োজিত টুর্নামেন্ট সফল করতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শামসুল হক, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ,আ,ম রশিদুল ইসলাম, সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি, জেলা ক্রীড়া অফিসার মাহফুজা আক্তার, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোঃ হেলাল উদ্দিন , সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য, আগামীকাল শুক্রবার দুপুরে শহরের নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করবেন স্থানীয় সংসদ সদস্য র,আ, ম উবায়দুল মোকতাদির চৌধুরী। টুর্নামেন্টে জেলার ৯ টি উপজেলা থেকে ৯ টি দল এবং পৌরসভা থেকে ১ টি দলসহ মোট ১০টি দল অংশগ্রহন করছে। 


বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ


আপনার মন্তব্য