Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ অক্টোবর, ২০১৯ ০৯:১১
আপডেট : ১৬ অক্টোবর, ২০১৯ ০৯:৩২

'আমি রেকর্ড খুঁজি না, রেকর্ডই আমাকে খুঁজে নেয়'

অনলাইন ডেস্ক

'আমি রেকর্ড খুঁজি না, রেকর্ডই আমাকে খুঁজে নেয়'

৭০০তম গোলের ক্লাবে ঢুকলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো। সোমবার ইউরো বাছাইপর্বের ‘বি’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হয় পর্তুগাল ও ইউক্রেন। এই ম্যাচের ৭২তম মিনিটে গোল করে এই মাইফলক স্পর্শ করেন তিনি।

তবে এই অনন্য অর্জন নিয়ে তার ভক্তরা আনন্দে উদ্বেলিত হলেও তিনি নিজে অনেকটাই নির্লিপ্ত। পর্তুগাল ও জুভেন্টাসের উইঙ্গার নিজেই জানালেন, রেকর্ড ভাঙা-গড়ার জন্য খেলেন না তিনি, বরং রেকর্ডই তাকে খুঁজে নেয়। তবে ম্যাচটি শেষ পর্যন্ত স্বাগতিকদের কাছে ২-১ গোলে হেরে যায় পর্তুগিজরা।

ম্যাচ শেষে রোনালদো বলেন, ‘সবাই এমন মাইলফলক ছুঁতে পারে না। আমার সতীর্থ এবং কোচদের ধন্যবাদ, যারা আমাকে এই পর্যায়ে পৌঁছাতে সাহায্য করেছে। জিততে না পারায় আমি হতাশ, কিন্তু আমার দল নিয়ে আমি গর্বিত।’

ব্যক্তিগত অর্জন নিয়ে সাবেক রিয়াল মাদ্রিদ তারকা বলেন, ‘আমার কতগুলো রেকর্ড আছে? আমি জানি না। আমি শুধু মুহূর্তগুলো উপভোগ করি এবং যারা আমাকে এমন অসাধারণ উচ্চতায় পৌঁছাতে সাহায্য করেছে তাদেরকে ধন্যবাদ।

‘সর্বশেষ আমি এখানে (কিয়েভের অলিম্পিক স্টেডিয়াম) খেলতে এসে চ্যাম্পিয়নস লিগ জিতেছিলাম, সুন্দর মুহূর্ত যা এখন অতীত। আজ ভালো খেলেও আমরা জিততে পারিনি। রেকর্ড নিজে নিজেই আসে-আমি তাদের খুঁজি না, রেকর্ডই আমাকে খুঁজে বেড়ায়। কোনোরকম বাড়াবাড়ি না থাকা সত্ত্বেও, রেকর্ড এমনিতেই হয়।’

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য