শিরোনাম
প্রকাশ : ৭ ডিসেম্বর, ২০১৯ ১৯:৪৩

যে কারণে পাকিস্তান সুপার লিগে নেই কোনো বাংলাদেশি

অনলাইন ডেস্ক

যে কারণে পাকিস্তান সুপার লিগে নেই কোনো বাংলাদেশি

আগামী বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পরবর্তী আসর মাঠে গড়াবে। এ আসরকে সামনে রেখে শুক্রবার প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হয়। কিন্তু প্লেয়ার ড্রাফটে নাম লেখানো ২৩ বাংলাদেশির কাউকেই কিনতে আগ্রহ দেখায়নি কোনো দল।

ডায়মন্ড ক্যাটাগরিতে স্থান পাওয়া ৪ বাংলাদেশি

অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন, ব্যাটসম্যান তামিম ইকবাল, অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ এবং কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান।

গোল্ড ক্যাটাগরিতে অংশ নেওয়া ১০ ক্রিকেটার

আফিফ হোসাইন, আবুল হাসান রাজু, আমিনুল ইসলাম বিপ্লব, আল আমিন হোসাইন, অলক কাপালি, লিটন দাস, মোহাম্মদ মিথুন, মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন, ও তাসকিন আহমেদ।

সিলভার ক্যাটাগরিতে জায়গা পাওয়া ৯ জন

ফরহাদ রেজা, আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, ইমরুল কায়েস, জুনায়েদ সিদ্দিকী, মুক্তার আলি, মোহাম্মদ নাইম শেখ, সাব্বির রহমান ও মোহাম্মদ সাইফ হাসান।

টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফটে তাদের কেউই ডাকেনি। ডাকেনি বললে অবশ্য ভুল হবে। ডাকার উপায় ছিল না। কেননা বাংলাদেশি ক্রিকেটারদের টুর্নামেন্ট চলার সময় পাওয়াই যাবে না। মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ নিয়ে ব্যস্ত থাকবেন তারা।

তামিম আর মাহমুদউল্লাহ এর আগেও পিএসএলে খেলেছেন। এবারও হয়তো কোনো না কোনো দলে খেলতে পারতেন তারা। কিন্তু আন্তর্জাতিক ব্যস্ততার কারণে তাদের প্রতি আগ্রহ দেখায়নি কোনো দল।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

close