শিরোনাম
প্রকাশ : ২৮ জানুয়ারি, ২০২০ ১৭:১২

আইপিএল শুরু ২৯ মার্চ

অনলাইন ডেস্ক

আইপিএল শুরু ২৯ মার্চ

ভারতীয় প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর শুরু হতে যাচ্ছে আগামী ২৯ মার্চ। নয়া দিল্লিতে সোমবার আইপিএল গর্ভনিং কাউন্সিলের সভায় এই তারিখ চূড়ান্ত হয়েছে। আসরের ফাইনাল ২৪ মে মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে।

গভর্নিং কাউন্সিলের সাথে সভায় আরও উপস্থিত ছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সংশ্লিষ্ট কর্তা ব্যক্তিরা। ম্যাচের সময়ের কোনো পরিবর্তন হবে না বলেই সভায় সিদ্ধান্ত গৃহীত হয়েছে বলে নিশ্চিত করেছেন গর্ভনিং কাউন্সিল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল।

সভা শেষে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি বলেছেন, ‘রাতের ম্যাচগুলোতে সময়ের কোনো পরিবর্তন হবে না। আগের বছরগুলোর মতই স্থানীয় সময় রাত ৮টায় ম্যাচগুলো শুরু হবে। আধা ঘণ্টা এগিয়ে আনার বিষয়টি সভায় আলোচিত হলেও শেষ পর্যন্ত তা চূড়ান্ত হয়নি।’
দিনে দুটি ম্যাচ থাকবে মাত্র পাঁচদিন। দুটি ম্যাচের দিন প্রথম ম্যাচ শুরু হবে বিকেল ৪টায়।

এবারের মৌসুমে গুরুত্বপূর্ণ পরিবর্তনের মধ্যে রয়েছে কনকাশান সাব ও নো বলের জন্য থার্ড আম্পায়ারের সংযোজন। রাজস্থান রয়্যালস তাদের তিনটি হোম ম্যাচের জন্য গৌহাটি স্টেডিয়াম ব্যবহার করবে।

বিসিসিআই সভাপতি আরও জানিয়েছেন, আইপিএল শুরুর আগে একটি আইপিএল অল-স্টার্স ম্যাচ অনুষ্ঠিত হবে। হাই-প্রোফাইল এই ম্যাচটি ২৩ মার্চ আহমেদাবাদের নতুন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবার কথা রয়েছে। ম্যাচটি চ্যারিটি হিসেবে আয়োজিত হবে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য