শিরোনাম
প্রকাশ : ২৯ জানুয়ারি, ২০২০ ১৪:৫৪

সেমিফাইনালে এসি মিলান

অনলাইন ডেস্ক

সেমিফাইনালে এসি মিলান

কোপা ইতালিয়ার সেমিফাইনালে উঠেছে এসি মিলান। মঙ্গলবার রাতে কোয়ার্টার ফাইনালের ম্যাচে তারা অতিরিক্ত সময়ে ৪-২ গোলে হারিয়েছে তোরিনোকে।

এমন জয়ে এসি মিলানের হয়ে জোড়া গোল করেছেন তুরস্কের মিডফিল্ডার হাকান কালহানোগলু। যোগ করা সময়ে তার করা গোলেই সমতায় ফেরে মিলান। এরপর অতিরিক্ত সময়ে আরো একটি গোল করে এগিয়ে নেন রোসোনারিদের। আর জ্লাতান ইব্রাহিমোভিচ গোল করে নিশ্চিত করেন ৪-২ ব্যবধানের জয়।

মঙ্গলবার ঘরের মাঠে ম্যাচের ১২ মিনিটেই এগিয়ে যায় দ্য রেড অ্যান্ড ব্লাকরা। এ সময় জিয়াকমো বোনাভেনচারা গোল করেন। ৩৪ ও ৭১ মিনিটে দুটি গোল করে তোরিনোকে এগিয়ে নেন ব্রেমার। ২-১ ব্যবধানে যখন ম্যাচটি শেষ হতে যাচ্ছিল তখন এসি মিলানের ত্রাতা হয়ে ওঠেন কালহানোগলু। ৯০+১ মিনিটে গোল করে সমতা ফেরান তিনি। তাতে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে।

অতিরিক্ত সময়ের ১০৬ মিনিটের মাথায় গোল করে এসি মিলানকে এগিয়ে নেন তুরস্কের এই ফুটবলার। আর ১০৮ মিনিটের মাথায় সুইডিশ সুপারস্টার ইব্রাহিমেভিচ গোল করে ৪-২ ব্যবধানের জয় নিশ্চিত করেন। এসি মিলানকে পাইয়ে দেন সেমিফাইনালের টিকিট।

১২ ফেব্রুয়ারি দ্বিতীয় সেমিফাইনালে জুভেন্টাসের মুখোমুখি হবে ইব্রা-কালহানোগলুরা।

এই ম্যাচে ব্যানার, মিউজিক ও অন্যান্য কার্যক্রমের মাধ্যমে সদ্য প্রয়াত বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্টকে স্মরণ করা হয়। ব্রায়ান্ট তার শৈশব কাটিয়েছিলেন ইতালির মিলানে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য