২১ ফেব্রুয়ারি, ২০২০ ১২:৫৮

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডেতে অনিশ্চিত মাহমুদউল্লাহ

অনলাইন ডেস্ক

পাকিস্তানের বিপক্ষে ওয়ানডেতে অনিশ্চিত মাহমুদউল্লাহ

ফাইল ছবি

পাকিস্তানের মাটিতে তিন দফায় পূর্ণাঙ্গ সিরিজ খেলছে বাংলাদেশ। শেষ দফায় এপ্রিলে একটি টেস্ট ও একটি ওয়ানডে খেলবে টাইগাররা। এরই মধ্যে দুই দফায় দুটি টি-টোয়েন্টি এবং একটি টেস্ট খেলে এসেছে তারা। এপ্রিলে শেষ দফায় পাকিস্তান সফরে যাওয়ার আগে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। 

তবে ব্যক্তিগত কারণে পাকিস্তানের বিপক্ষে ৫০ ওভারের ম্যাচ খেলবেন না বলে জানিয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার মাহমুদউল্লাহ। জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টেও নেই তিনি। 

পাকিস্তানের বিপক্ষে ৩৪ বছর বয়সী তারকার ওয়ানডেতে না থাকার বিষয়টি বৃহস্পতিবার এক সভা শেষে নিশ্চিত করেছেন বিসিবি’র প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। অবশ্য এখনও লিখিতভাবে কোনো কিছু জানাননি মাহমুদউল্লাহ। তবে মৌখিকভাবে তিনি নান্নুকে জানিয়ে দিয়েছেন, পাকিস্তানের বিপক্ষে ওয়ানডেতে না থাকার বিষয়টি। 

নান্নু জানান, মূলত সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকার জন্য ৫০ ওভারের ম্যাচটিতে থাকবেন না মাহমুদউল্লাহ। পাকিস্তানের বিপক্ষে ম্যাচটির সময় দ্বিতীয় সন্তানের জন্ম দিতে পারেন তার স্ত্রী। বিষয়টি সে মিটিংয়ে মৌখিকভাবে জানিয়েছে। 

সিরিজের একমাত্র ওয়ানডে ও শেষ টেস্ট খেলতে তৃতীয়বারের মতো পাকিস্তান যাবে বাংলাদেশ। ৩ এপ্রিল ওয়ানডে খেলবে দু’দল। এরপর ৫ এপ্রিল শুরু হবে শেষ টেস্ট। দু’টি ম্যাচই হবে করাচিতে। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর