শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২০ ০৪:০৩

ইংল্যান্ডের বিপক্ষে অজি দলে চমক

অনলাইন ডেস্ক

ইংল্যান্ডের বিপক্ষে অজি দলে চমক
ফাইল ছবি

বছরখানেক পর আবার অস্ট্রেলিয়া জাতীয় দলে ফিরলেন গ্লেন ম্যাক্সওয়েল এবং মার্কাস স্টয়নিস। ইংল্যান্ড সফরের রঙিন পোষাকের দলে এই দুই ক্রিকেটার ছাড়াও বিগ ব্যাশে ভালো পারফর্ম করার সুবাদে ডাক পেয়েছেন তিন তরুণ তুর্কী। উইকেটরক্ষক ব্যাটসম্যান জস ফিলিপের সঙ্গে দলে ডাক পেয়েছেন দুই পেসার রিলে মেরেডিথ এবং ড্যানিয়েল স্যামস।

৪ সেপ্টেম্বর থেকে ইংল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে সফর শুরু করবে অস্ট্রেলিয়া। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পর আছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজও। আর পুরো সফরের জন্য মোট ২১ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

যথারীতি রঙিণ পোষাকে অধিনায়ক হিসেবে আছেন অ্যারন ফিঞ্চ। তবে বদলে গেছেন তার সহকারী। অ্যালেক্স ক্যারিকে সরিয়ে সহ-অধিনায়কের দায়িত্ব পেলেন অভিজ্ঞ পেসার প্যাট কামিন্স।

৪, ৬ এবং ৮ সেপ্টেম্বর টি-টোয়েন্টি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে সাউদাম্পটনের অ্যাজিয়াস বোলে। ১১, ১৩ এবং ১৬ সেপ্টেম্বরের ওয়ানডে ম্যাচগুলো হবে ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। পুরো সিরিজে দুই দলের ক্রিকেটাররা বায়ো-সিকিউর পরিবেশে থাকবে।

২১ জনের অস্ট্রেলিয়া স্কোয়াড: 
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মার্নাস লাবুশেন, জস ফিলিপ, স্টিভেন স্মিথ, ম্যাথু ওয়েড, অ্যালেক্স ক্যারে, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল মার্শ, মার্কাস স্টয়নিস, ড্যানিয়েল স্যামস, অ্যাস্টন অ্যাগার, নাথান লায়ন, অ্যাডাম জাম্পা, মিচেল স্টার্ক, প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), শন অ্যাবট, জস হ্যাজলউড, রিলে মেরেডিথ, কেন রিচার্ডসন এবং অ্যান্ড্রু টাই।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য