৩০ আগস্ট, ২০২০ ০৯:২৯

আইপিএলে নেই রায়না, যা বললেন ওয়াটসন

অনলাইন ডেস্ক

আইপিএলে নেই রায়না, যা বললেন ওয়াটসন

ফাইল ছবি

চেন্নাই সুপার কিংসের তারকা খেলোয়াড় সুরেশ রায়না কিছু ব্যক্তিগত কারণে সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে চলা আইপিএল ২০২০ থেকে সরে দাঁড়িয়েছেন। গতকাল শনিবার (২৯ আগস্ট) ভারতে ফিরে গেছেন সিএসকে এই বাঁ-হাতি ব্যাটসম্যান৷

রায়নাকে না পাওয়া একটি বড় ধাক্কা তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাইয়ের জন্য। এর মধ্যে আবার সিএসকে শিবিরে করোনা আতঙ্ক। রায়নাকে না পাওয়া নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন সিএসকে অলরাউন্ডার শেন ওয়াটসন। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে তিনি সাবেক ভারতীয় খেলোয়াড়ের জন্য শুভকামনা জানিয়ে বলেছেন, আইপিএলে তিনি রায়নাকে মিস করবেন।

ভিডিওতে ওয়াটসন বলেন, আমি একটি সত্যিকারের দুঃখজনক সংবাদ পেয়েছি যে, সুরেশ রায়না ব্যক্তিগত কারণে ভারতে ফিরে যাচ্ছেন। আমি আশা করি তুমি ঠিক আছো, সিএসকে তোমাকে মিস করবে।

আইপিএলের ইতিহাসে রায়না সর্বকালের সেরা খেলোয়াড়। ১৯৩ টি আইপিএল ম্যাচ খেলেছেন৷ মহেন্দ্র সিং ধোনি এবং রোহিত শর্মা যথাক্রমে ১৯০ ও ১৮৮ ম্যাচ খেলেছেন। ভিডিও বার্তায় অস্ট্রেলিয়ার সাবেক এই অলরাউন্ডার রায়নাকে 'দলের হৃদয়' হিসাবে বর্ণনা করেছেন। সেই সঙ্গে যোগ করেছেন যে, পুরো সিএসকে শিবির অবশ্যই তাকে মিস করবে।

তিনি আরও বলেন, তুমি শুরু থেকেই এখানে এসেছ। তুমি দলের প্রাণকেন্দ্র এবং আইপিএল টুর্নামেন্টেও তোমাকে মিস করবে। তুমি আইপিএলের এমনই একজন তারকা খেলোয়াড়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর