শিরোনাম
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৮:০৮
আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০২০ ১২:৩৭

বায়ার্ন থেকে লিভারপুলে থিয়াগো

অনলাইন ডেস্ক

বায়ার্ন থেকে লিভারপুলে থিয়াগো
থিয়াগো আলকান্তারা

বায়ার্ন মিউনিখের থিয়াগো আলকান্তারার সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে লিভারপুল। সাড়ে তিন কোটি ডলার খরচ করে স্পেনের মিডফিল্ডারকে দলে টানলো ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নরা। অ্যানফিল্ডে তার গায়ে উঠবে ছয় নম্বর জার্সি।

ইয়ুর্গেন ক্লপের দল প্রাথমিকভাবে ২ কোটি ৬০ ডলার দেবে এই স্প্যানিশ তারকাকে। পারফরম্যান্স ও দলের সাফল্যের ওপর ভিত্তি করে তাকে সাড়ে তিন কোটি ডলার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে অল রেডরা।

মার্সিসাইড ক্লাবে থিয়াগোর দলবদলের গুঞ্জন অনেক আগে থেকে শোনা যাচ্ছিল। তবে এ ব্যাপারে লিভারপুল মুখে কুলুপ লাগিয়েছিল। লিভারপুলের সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা সেরে ২৯ বছর বয়সী মিডফিল্ডার বলেছেন, ‘এটা অন্যরকম এক অনুভূতি। অনেক দিন ধরে এই মুহূর্তের জন্য অপেক্ষা করছিলাম। আমি অনেক খুশি।’

থিয়াগোর প্রশংসা করলেও এ মাসের শুরুতে সংবাদ সম্মেলনে তার লিভারপুলে আসার খবর উড়িয়ে দেন কোচ ক্লপ। এই মিডফিল্ডারকে নিয়ে এবার প্রিমিয়ার লিগ শিরোপা ধরে রাখার মিশন তার। স্বপ্ন চ্যাম্পিয়নস লিগ জেতার।

আগামীকাল রবিবার চেলসির বিপক্ষে ক্লপের দলে খেলতে পারবেন না থিয়াগো। তবে রেডদের হয়ে বুধবার লিগ ওয়ানের ক্লাব লিংকনের বিপক্ষে কারাবাও কাপের ম্যাচে তার অভিষেক হতে পারে নতুন জার্সিতে।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর