শিরোনাম
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৫৯

পিছিয়ে গেল টাইগারদের শ্রীলঙ্কা সফর

অনলাইন ডেস্ক

পিছিয়ে গেল টাইগারদের শ্রীলঙ্কা সফর

বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর নির্ধারিত সময় অনুযায়ী সম্ভব নয় বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান।

শনিবার দুপুরে মিরপুরে সাংবাদিকদের আকরাম খান বলেন, ‘শ্রীলঙ্কা আনুষ্ঠানিকভাবে আমাদের কিছু জানায়নি। তারা যদি জানায়, তাহলে আগামী মাসের ৭ থেকে ১০ তারিখের মধ্যে সফর হতে পারে।’

আগামী দুই-তিন দিনের মধ্যে শ্রীলঙ্কা তাদের বক্তব্য জানিয়ে দেবে বলে মনে করছেন বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির এই চেয়ারম্যান।

তিনি বলেন, ওরা চাচ্ছে যত তাড়াতাড়ি সম্ভব সিরিজটা আয়োজন করতে। আমার মনে হয় ওরা ইতিবাচক আছে। আজকে ও কালকে (শনি ও রবিবার শ্রীলঙ্কার সাপ্তাহিক ছুটি) ওদের বন্ধ। আশা করছি সোমবার বা মঙ্গলবার চূড়ান্ত কিছু চলে আসবে। যদি ইতিবাচক হয় আমরা আগামী মাসের ৭-১০ তারিখের মধ্যে যেতে পারি। 

এর আগে, ১৪ দিনের কোয়ারেন্টাইনসহ বাংলাদেশ দলকে বেশ কিছু শর্ত দিয়েছিল শ্রীলঙ্কা। তবে দেশটির দেওয়া শর্তগুলোর কারণে সফর সম্ভব না বলে জানিয়ে দিয়েছিল বিসিবিও। বিসিবির জবাবে আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানায়নি শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।

শ্রীলঙ্কা সফরে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের তিনটি টেস্ট হওয়ার কথা ছিল। টেস্ট শুরুর সম্ভাব্য তারিখ ছিল অক্টোবরের ২৪। আর বাংলাদেশ দলের ঢাকা ত্যাগ করার কথা ছিল আগামীকাল রবিবার।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর