শিরোনাম
প্রকাশ : ২২ অক্টোবর, ২০২০ ১৯:৪৭
আপডেট : ২২ অক্টোবর, ২০২০ ২১:৩৪

দ্বিতীয় পরীক্ষাতেও করোনা পজিটিভ ক্রিস্টিয়ানো রোনালদো

অনলাইন ডেস্ক

দ্বিতীয় পরীক্ষাতেও করোনা পজিটিভ ক্রিস্টিয়ানো রোনালদো

করোনাভাইরাসে আক্রান্ত ক্রিস্টিয়ানো রোনালদোর দ্বিতীয় পরীক্ষাতে করোনা পজিটিভ ফলাফল এসেছে। এতে চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির বিপরীতে রোনালদোর খেলা দেখা হচ্ছে না ফুটবলপ্রেমীদের।

সেলফ আইসোলেশনে থাকার পর বৃহস্পতিবার দ্বিতীয় পরীক্ষায় তার করোনা পজিটিভ ফলাফল আসে। এর আগে সুইডেনের বিপক্ষে নেশনস কাপে ৩-০ গোলে জয়ের পরপরই পর্তুগিজ উইঙ্গারের কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসে। 

উয়েফার করোনা প্রটোকল অনুযায়ী, একজন খেলোয়াড়কে মাঠে নামার এক সপ্তাহ আগেই করোনা নেগেটিভ হতে হবে। কিন্তু রোনালদো তা পারলেন না। যদিও করোনা পজিটিভ হওয়ার পর নিজ দেশে সিআর সেভেনের আইসোলেশনে থাকার কথা। তবে নিয়মের তোয়াক্কা না করে ইতালিতে ফিরেছেন জুভেন্টাস ফরোয়ার্ড। নিয়ম ভেঙে তুরিনে ফিরে আসায় সমালোচনার মুখে পড়েছেন রোনালদো।

আগামী ২৮ অক্টোবর চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে বার্সেলোনার মুখোমুখি হবে জুভেন্টাস। ধারণা করা হচ্ছিল, এই ম্যাচে দীর্ঘদিন পর মেসি বনাম রোনালদো দ্বৈরথ দেখা যাবে। কিন্তু দ্বিতীয় পরীক্ষাতেও করোনা পজিটিভ হওয়ায় সে আশা ভেস্তে গেল। তবে সুযোগ এখনও শেষ হয়নি। গ্রুপের ষষ্ঠ ম্যাচে আবারও দুই দল মুখোমুখি হবে।

মেসি ও রোনালদো এর আগে কখনোই চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে মুখোমুখি হননি। তবে তিনটি ভিন্ন ভিন্ন মৌসুমের নকআউট পর্বে দেখা হয়েছে তাদের।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর